খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২১, ২০:৩৬

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছেন দলের নেতাকর্মীরা। ঢাকা মহানগর উত্তর বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দারুস সালাম থানায় এই দোয়ার আয়োজন করা হয়।

থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৪ আসনে বিএনপি মনোনীত প্রার্থী এস এ সিদ্দিক (সাজু)’র উদ্যোগে মিরপুর শাহী মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সে সোমবার বাদ আসর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

বেগম খালেদা জিয়াকে সম্প্রতি শারীরিক পরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে ভর্তি করা হলে চিকিৎসকরা ‍আরও কিছুদিন থাকার পরামর্শ দিয়েছেন। তাই সহসাই তিনি বাসায় ফিরতে পারছেন না বলে জানা গেছে।

এদিকে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দেশব্যাপী দোয়ার কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি।

মিরপুরের দোয়া মাহফিলে অতিথি হিসেবে ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক কমিশনার আনোয়ারুজ্জামান আনোয়ার, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক কমিটির সদস্য হাজী মো. ইউসুফ।

আরও উপস্থিত ছিলেন দারুস সালাম থানা বিএনপির সাধারণ সম্পাদক আরিফুর রহমান মৃধা, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সাইদুল, মিরপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন দুলু, দারুস সালাম থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. বাবুল মিয়া, প্রচার সম্পাদক মো. মোস্তফা কামাল বেপারী, দারুস সালাম থানা যুবদলের সভাপতি মো. মোমিনুল ইসলাম মমিন, সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম মনির, দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. ইকবাল মাহমুদ রিপন, সদস্য সচিব মিজানুর রহমান মিজান, ৯নং ওয়ার্ড বিএনপি নেতা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. ইকবাল হোসেন স্বপন, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বিএনপি নেতা মো. বশির আহমেদ, ১০নং ওয়ার্ড বিএনপি নেতা মিরপুর থানা কৃষক দলের সভাপতি এস,এম, মিরাজ হোসেন ইমন, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রহমানসহ ঢাকা-১৪ আসনের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।

এসময় এস এ সিদ্দিক সাজু সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুচিকিৎসার ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানান।

সবার কাছে দলীয় চেয়ারপারসনের সুস্থতা কামনা করেন তিনি। এসময় তিনি তার বাবা ও একাধিকবারের সাবেক সংসদ সদস্য এস,এ, খালেকের সুস্থতার জন্যও দোয়া চান।

পরে তাদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :