হৃত্বিককে পেতে বড় আত্মত্যাগ করতে চেয়েছিলেন কারিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২১, ২০:৪৪

বলিউডের একসময়ের আলোচিত জুটি হৃত্বিক রোশন ও কারিনা কাপুর। সে সময় তাদের প্রেম নিয়ে ব্যাপক চর্চা হতো ইন্ডাস্ট্রিতে। কারিনার নামের পাশে তখনও ‘খান’ পদবী বসেনি। তবে নায়িকার ভালোবাসার মানুষ অর্থাৎ হৃত্বিক তখন বিয়ে করে সংসারী। এই নায়কের প্রেমে মগ্ন হয়ে কারিনা নাকি নিজের প্রায় সব কিছুই ভুলতে বসেছিলেন।

শোনা যায়, হৃত্বিককে ভালোবেসে এবং তাকে একান্ত করে পেতে কারিনা নাকি অভিনয় পর্যন্ত ছেড়ে দিতে রাজি ছিলেন। এমন গুঞ্জনও আছে যে, হৃত্বিকের জন্য নাকি হাতের শিরা কেটেছিলেন কাপুর-কন্যা, যখন জানতে পেরেছিলেন তার ভালোবাসার মানুষটি বিবাহিত।

২০০১ সালে করণ জোহরের ফ্যামিলি ড্রামা ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন হৃত্বিক-কারিনা। তাদের কাছাকাছি আসার গল্প রটতে থাকে তখন থেকেই। এরপর একাধিক ছবিতে তারা একসঙ্গে জুটি বেঁধে কাজ করেন। ছবিগুলো সাড়া না ফেললেও ডানা মেলে হৃত্বিক-কারিনার রসায়ন। পেশাগত সৌজন্যের সীমা ছাড়িয়ে বাড়তে থাকে ঘনিষ্ঠতা।

ঠিক সেই সময় দুজনের মাঝখানে এসে দাঁড়ায় হৃত্বিকের পরিবার। ছেলের জীবন থেকে সরে যেতে কারিনাকে অনুরোধ করেন নায়কের বাবা অভিনেতা-পরিচালক রাকেশ রোশন। যদিও পরবর্তীতে কারিনা সবকিছুকে গুঞ্জন বলে উড়িয়ে দেন।

এরপর এক যুগেরও বেশি কোনো ছবিকে একসঙ্গে কাজ করেননি হৃত্বিক ও কারিনা। তবে খুব শিগগির কারিনার স্বামী সাইফ আলি খানের সঙ্গে একই ছবিতে দেখা যাবে হৃত্বিককে। তামিল ছবি ‘বিক্রম বেধা’র হিন্দি রিমেকে অভিনয় করবেন তারা। এর আগে ২০০২ সালে ‘না তুম জানো না হাম’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল হৃত্বিক-সাইফকে।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :