নির্জন বিলে রিকশাচালকের লাশ

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২১, ২১:০৫

ঘর থেকে সেজে বেরিয়ে গেলেন রিকশাচালক ইউনুছ (৩৯)। পরদিন সকালে তার লাশ পাওয়া গেল নির্জন বিলের পাশে খালপাড়ে। ঘটনাটি ঘটে দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের জাফরাবাদ-মনিপুরের নির্জন বিলে।

নিহত ইউনুছ উপজেলার সুলতানপুর ইউনিয়নের তুলাগাঁও গ্রামের হারেস মিয়ার পুত্র, পেশায় তিনি একজন অটোরিকশাচালক ছিলেন।

নিহতের স্ত্রী অহিদা আক্তার জানান, রবিবার সকালে বাজার করে দিয়ে যান। দুপুরে এসে গোসল করে খাবার খেয়ে একটু ঘুমান। ঘুম থেকে উঠে প্যান্ট-শার্ট এবং নতুন জুতা পড়ে পরিপাটি হয়ে বিকালে বেরিয়ে যান। সোমবার লোকজনের মধ্যমে জানতে পারি বাড়ির জাফরাবাদ- মনিপুরের নির্জন বিলের পাশের খালে তার মরদেহ পড়ে আছে। এর আগে তার সন্ধানে অনেক জায়গায় খোঁজ-খবর নিয়েছি, ফোন করেছি, তার ফোনটিও বন্ধ পেয়েছিলাম।

সংবাদ পেয়ে দেবিদ্বার-ব্রাহ্মণপাড়া সার্কেল এএসপি আমিরুললাহ, দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি সার্বিক) আরিফুর রহমান, দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ছমিউদ্দিন, উপ-পরিদর্শক (এসআই) সোহরাবসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে যান।

সোমবার বিকাল সোয়া ৪টায় ঘটনাস্থল থেকে দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান জানান, আমরা এখনো ঘটনাস্থলে রয়েছি। মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার অটোরিকশা বিক্রয়ের টাকা আত্মসাতের জন্যে বা অন্য কোন কারণে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। লাশ উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :