শাহরুখের ছবি ফেরালেন সামান্থা! নেপথ্যে কী?

প্রকাশ | ১৯ অক্টোবর ২০২১, ১০:২৩

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

মাদক-কাণ্ডে ছেলে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর সমস্ত কাজ স্থগিত রেখেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ‘পাঠান’ এবং দক্ষিণী পরিচালক অ্যাটলির পরবর্তী ছবির কাজে আপাতত তালা। ছবির অ্যাটলির ছবিটির নায়িকা নয়নতারা শাহরুখকে ছাড়াই শুটিং শুরু করে দিয়েছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, নয়নতারা নয়, এই ছবিতে শাহরুখ খানের বিপরীতে নায়িকার ভূমিকায় পরিচালকের প্রথম পছন্দ ছিলেন সমান্থা রুথ প্রভু। কিন্তু আশ্চর্য হলেও সত্যি যে, সমান্থা ছবিটিতে কাজ করতে চাননি। যদিও বলিউড বাদশাহকে প্রত্যাখানের কারণ জানা যায়নি।

তবে অজানা তথ্য নিয়ে বাড়তি জল্পনা বরাবরই হয়। তাই সামান্থা কেন শাহরুখের সঙ্গে কাজের প্রস্তাব ফিরিয়ে দিলেন, তা নিয়েও উঠে এসেছে নানা তথ্য।

গুঞ্জন উঠেছে, গত ২ অক্টোবর বিবাহবিচ্ছেদ হয় সামান্থা এবং নাগা চৈতন্যের। চার বছরের দাম্পত্যে ছেদ পড়ায় অনুরাগীদের হতাশা-বার্তায় ভরে উঠেছিল ইনস্টাগ্রাম, টুইটার। শাহরুখের সঙ্গে ছবিতে কাজ করতে না চাওয়ার সঙ্গে জুড়ে গেছে সেই ঘটনাও।

বলিপাড়া সূত্রে খবর, সামান্থা যখন ছবির প্রস্তাব পান, সে সময়ে স্বামীর সঙ্গে সন্তান জন্ম দেওয়ার পরিকল্পনা করছিলেন তিনি। তাই কাজ করতে রাজি হননি।

সামান্থা-নাগার বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও মনে করা হয়, সন্তানের বিষয়েই বিভিন্ন সমস্যা শুরু হয়েছিল ওই দম্পতির মধ্যে। তাছাড়া বাড়ির বউকে খোলামেলা বা সাহসী দৃশ্যে দেখতে রাজি ছিল না নাগা পরিবার।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ