রাজ-শিল্পার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১, ১০:৪৩

বিপদ যেন পিছু ছাড়ছে না বলিউড নায়িকা শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি মামলার পর আরও একবার আইনি প্যাঁচে কুন্দ্রা দম্পতি। সম্প্রতি রাজের বিরুদ্ধে মুম্বাইয়ের জুহু থানায় এফআইআর দায়ের করেছেন মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া। সেখানে শিল্পারও নাম রয়েছে।

এই দম্পতির বিরুদ্ধে মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন শার্লিন। সংবাদসংস্থা এএনআইকে এই অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। কারণ তিনি আমার উপর যৌন নির্যাতন করেছেন, পাশাপাশি আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’

কিছুদিন আগে পর্নোগ্রাফি মামলায় রাজের বিরুদ্ধে সাক্ষী দিয়েছিলেন শার্লিন চোপড়া। এমনকি তার পক্ষ না নেওয়ায় শিল্পার উপর চটেছিলেন। সে সময়ও রাজের নামে একটি এফআইআর করেছিলেন তিনি। যেখানে শার্লিনের দাবি ছিল, রাজ তার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। নিজেকে বাঁচাতে সে সময় নাকি তাকে বাথরুমে আশ্রয় নিতে হয়েছিল।

শার্লিন এমন দাবিও করেন, সেই সময় রাজ জানিয়েছিলেন শিল্পার সঙ্গে তার সম্পর্ক ভালো নয়। অভিনেত্রী উল্লেখ করেন, তিনি চান সেই সমস্ত নিরীহ নারীরা ন্যায়বিচার পাক, যাদেরকে জোর করে পর্ন ছবিতে অভিনয় করিয়েছিলেন রাজ কুন্দ্রা। শার্লিনের ইচ্ছা, দোষীর শাস্তি হোক।

প্রসঙ্গত, জামিনে মুক্তি পাওয়ার পর আইনজীবীর মাধ্যমে একটি যৌথ আইনি বিবৃতি দিয়ে রাজ ও শিল্পা বলেন, ‘জনসমক্ষে আমাদের বিরুদ্ধে শার্লিন যা বলবেন তা মানহানি হিসেবে ধরা হবে এবং তাতে আদালতের নির্দেশের অবমাননা হবে। নিজের মন্তব্যের জন্যে শার্লিনকে আইনি জটিলতায় পড়তে হবে।’

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :