খলনায়কের ভূমিকায় জিৎ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১, ১২:০৮

শেষ হয়েছে হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান দুর্গা পূজা। পূজাতে মুক্তি পেয়েছে টলিউড সুপারস্টার জিতের ছবি ‘বাজি’। সেখানে এই নায়কের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। সাধারণত পূজায় ছবি রিলিজ করেন না জিৎ। ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পায় তার ছবি।

তবে করোনা আসার পর বদলে গেছে সেই সমীকরণ। ঈদে সিনেমা হল বন্ধ থাকায় পূজাতেই নিজের ছবি নিয়ে হাজির হয়েছিলেন জিৎ। এখনও সিনেমা হলে রমরমিয়ে চলছে ‘বাজি’। তার মাঝেই নিজের আগামী ছবির ঘোষণা করলেন এই অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় তার আগামী ছবির পোস্টার শেয়ার করেছেন জিৎ। ছবির নাম ‘রাবণ’। পোস্টারে জিতের লুক দেখেই প্রশ্ন জাগে, তাহলে কি এবার খলনায়কের চরিত্রে দেখা যাবে পর্দার নায়ককে! পোস্টারে তার লুক বেশ চমকে দেওয়ার মতো। লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক।

তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তার চোখের মণির রং। একটি মণির রং বাদামী এবং অপরটির রং লাল। পোস্টারে তার হাসির ধরন দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে এই চরিত্র।

এই ছবিতে যে একদম অন্য ধরনের চরিত্রে ধরা দিতে চলেছেন জিৎ, তা আর বলার অপেক্ষা রাখে না। প্রেমিক থেকে অ্যাকশন হিরো বেশ অনেক ধরনের চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। কিন্তু নেগেটিভ চরিত্রে এখনও বড় পর্দায় দেখা যায়নি তাকে।

তবে কি এবার নিজের হিরো ইমেজ থেকে বেরিয়ে আসতে চলেছেন জিৎ! তার নতুন ছবি পরিচালনা করবেন নতুন পরিচালক এমএন রাজ। পরিচালক রাজা চন্দের সহকারী হিসাবে কাজ করেছেন আগে। এটিই তার পরিচালিত প্রথম ছবি। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করছেন জিৎ। খুব শিগগিরই শুরু হবে শুটিং।

সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করার সঙ্গে সঙ্গেই তার ভক্তদের উৎসাহ চোখে পড়ার মতো। কমেন্ট সেকশনে জিৎকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রুক্মিনী মৈত্র ও এনা সাহা পোস্টারে তার লুকের প্রশংসায় পঞ্চমুখ।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :