নোয়াখালীতে আ.লীগের সম্প্রীতি সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১২:২৯ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১, ১২:২৩

সারাদেশে সাম্প্রদায়িক হামলা ও সন্ত্রাসের বিরুদ্ধে নোয়াখালীতে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা হয়েছে। সমাবেশে আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতারা অংশ নেন। মঙ্গলবার সকালে মাইজদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ সমাবেশ হয়।

সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে সভাস্থলে আসেন দলের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, ধর্মের অপব্যাখা দিয়ে স্বাধীনতা বিরোধী একটি মহল দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের মন্দির, পূজা মন্ডপ, বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। ইসলাম শান্তির ধর্ম, পৃথিবীর সর্বশ্রেষ্ঠ গ্রন্থ পবিত্র আল কোরআন। জেলাবাসীর প্রতি অনুরোধ থাকবে সবাই সম্প্রীতি বজায় রেখে যার যার ধর্ম পালন করবো। একটি কুচক্রী মহল কুমিল্লার ঘটনাকে পুঁজি করে সারাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। এদের বিরুদ্ধে সবাইকে সচেতন থাকতে হবে।

জেলা আওয়ামী লীগের সদস্য আবু জাহের আজাদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আনম সেলিম, যুগ্ম-আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, সহিদ উল্যাহ খান সোহেল, জেলা আ.লীগের সদস্য ফুহাদ হোসেন, নাছির উদ্দিন, ইকবাল করিম তারেক, দিলদার হোসেন জুনায়েদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :