ছেলের অনুপস্থিতিতে বাড়িতে যা নিষিদ্ধ করলেন গৌরী

প্রকাশ | ১৯ অক্টোবর ২০২১, ১২:২৪ | আপডেট: ১৯ অক্টোবর ২০২১, ১৩:১০

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

মাদক-কাণ্ডে গ্রেপ্তার হয়ে দুই সপ্তাহের বেশি সময় ধরে মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) জেলে বন্দি শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তিন দফায় জামিনের আবেদন করলেও তা খারিজ করে দিয়েছে আদালত। শাহরুখ-পুত্রের আইনজীবীর কোনো যুক্তিই আদালতে ধোপে টেকেনি।

তবে আশা ছাড়তে নারাজ আরিয়ানের তারকা বাবা-মা শাহরুখ খান ও গৌরী খান। তাদের বিশ্বাস, ছেলে বাড়িতেই দীপাবলি উদযাপন করবে।

এদিকে, ছেলের জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন গৌরী। আরিয়ান না ফেরা পর্যন্ত বাড়িতে কোনো রকম মিষ্টি তৈরি করবেন না তিনি। ‘মান্নাত’-এর কর্মীদের এমনই নির্দেশ দিয়েছেন শাহরুখ-পত্নী।

খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, এক কর্মীকে মধ্যাহ্নভোজের জন্য পায়েস রান্না করতে দেখে তড়িঘড়ি তাকে আটকে দেন গৌরী। এর পরই নির্দেশ দেন, আরিয়ান না ফেরা পর্যন্ত বাড়িতে কোনো ধরনের মিষ্টি তৈরি হবে না।

ছেলে আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকেই নাকি হতাশায় ভুগছেন গৌরী। সব কাজও আপাতত স্থগিত রেখেছেন তিনি। জানা গেছে, বিশেষ ধার্মিক না হয়েও দিনের একটি বিশেষ সময়ে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছেন তিনি।

গত ৩ অক্টোবর এনসিবির অভিযানে মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীর পার্টি থেকে গ্রেপ্তার হন আরিয়ান। তিনি আপাতত মুম্বাইয়ের আর্থার রোড জেলে রয়েছেন। ২০ অক্টোবর আবার তার জামিনের শুনানি রয়েছে। আলোর উৎসবের আগে কি গৌরী ফিরে পাবেন ছেলেকে? উত্তর স্পষ্ট নয়।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ