নিখোঁজের ৮ দিন পর ধানক্ষেতে ইজিবাইক চালকের লাশ

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১, ১৫:৩৯

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নের রাকড়া গ্রামের মাঠ থেকে নিখোঁজের আট দিন পর ইকরামুল ইসলাম (২৬) নামে এক ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে গ্রামের মাঠের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। ইকরামুল সদর উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের মৃত ইসলাম মোল্লার ছেলে।

কোলা ক্যাম্পের এএসআই সামছুল আলম জানান, মাঠের ধানক্ষেতে অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে লাশটি নিখোঁজ ইকরামুলের বলে পরিবার পরিচয় শনাক্ত করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, লাশটি শনাক্ত হয়েছে। ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইকরামুলের বড় ভাই রুহুল আমিন জানান, গত মঙ্গলবার সকালে ভাড়ায় চালানোর জন্য প্রতিদিনের মতো নিজ গ্রাম তেতুলবাড়িয়া থেকে ঝিনাইদহ শহরের উদ্দেশ্যে ইকরামুল ইজিবাইক নিয়ে রওনা হন। রাত ৮টার দিকে বাড়ি না ফিরলে তার সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়। এসময় ইকরামুল জানান, তিনি বাড়ি ফিরছেন। তারপর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায়। তিনি নিখোঁজ হলে পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :