মলত্যাগ করতেই বেরিয়ে এলো দুই হাজার ইয়াবা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:২৫ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১, ১৬:২১

ঢাকার হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে দিয়ে ঘোরাফেরা করছিলেন এক যুবক। গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)। শুরুর দিকে স্বীকার না করলেও ব্যাপক জিজ্ঞাসাবাদে পেটে ইয়াবা রাখার কথা স্বীকার করেন তিনি। এরপর মলত্যাগ করতে পাকস্থলী থেকে একে একে বেরিয়ে আসে দুই হাজার ইয়াবা।

সোমবার রাতে স্বপন মিয়া নামে একজনকে আটকের পর তার কাছ থেকে এসব ইয়াবা উদ্ধার করে এপিবিএন।

মঙ্গলবার দুপুরে এপিবিএন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার রাতে শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে থেকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে এপিবিএন সদস্যরা স্বপন মিয়াকে আটক করেন। জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বিভ্রান্তিকর তথ্য দেন। ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি পাকস্থলীতে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরে একটি হাসপাতালে নিয়ে এক্স-রে করলে তার পাকস্থলীতে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হয় পুলিশ। পরবর্তীতে পায়ুপথ দিয়ে ৪০টি ইয়াবার ক্যাপসুল বের করে দেন স্বপন। পরে ওই ক্যাপসুলগুলি থেকে সর্বমোট এক হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযুক্ত স্বপনের বাড়ি কুমিল্লার দেবিদ্বারে। তিনি দেবিদ্বারের ফতেহাবাদের ওহিদুর রহমান ভূইয়ার ছেলে। তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা করেছে এপিবিএন।

আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক গণমাধ্যমকর্মীদের জানান, আটক স্বপনকে আইনের আওতায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলার পর তাকে পুলিশের দেওয়া হয়েছে।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :