বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবক খুন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৯:৪৪ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১, ১৯:৪৩

জয়পুরহাটে সদর উপজেলার জগদিশপুর গ্রামে বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় মইনুল ইসলাম (২০) নামে এক আহত যুবক মঙ্গলবার সকালে মারা গেছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। এ ঘটনায় মঙ্গলবার বিকালে একই গ্রামের আব্দুল হাকিমকে (২৫) পুলিশ গ্রেপ্তার করেছে।

নিহত মইনুল জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামের আলম হোসেনের ছেলে এবং তাকে হত্যায় অভিযুক্ত আব্দুল হাকিম একই গ্রামের মোস্তফা হোসেনের ছেলে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান জানান, হাকিম দীর্ঘ দিন ধরে মইনুলের ছোট বোনকে বিভিন্নভাবে কু-প্রস্তাবসহ উত্ত্যক্ত করে আসছিলেন। এর প্রতিবাদ করায় গত রবিবার সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মইনুল ও তার মা, এক ভাই, ভাইয়ের শ্যালক ও এক প্রতিবেশীকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় এলাকাবাসী এগিয়ে এলে হাকিম পালিয়ে যান।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে মইনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ওই দিন রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মইনুল মারা যান।

এ ব্যাপারে বিকালে সদর থানায় মামলা হলে ভারতে পালিয়ে যাবার সময় পাঁচবিবি উপজেলার সীমান্তবর্তী উচনা নামক স্থান থেকে হাকিমকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :