ভূরুঙ্গামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১, ২১:২০

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন মেলামেশা করে প্রতারণা করে অন্যত্র বিয়ের চেষ্টা করায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন প্রেমিকা। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের বারাইটারী নামক গ্রামে। প্রেমিকার ভাষ্য, বিয়ে না করা পর্যন্ত তিনি এ বাড়ি ছেড়ে যাবেন না।

স্থানীয়রা জানান, ওই গ্রামের নরেশ চন্দ্রের ছেলে নিমাই চন্দ্রের (২৪) সঙ্গে কামাত আঙ্গারিয়া (ভুরুঙ্গামারী বাজার) গ্রামের এক যুবতীর প্রায় এক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দিয়ে কয়েকবার তার সঙ্গে শারীরিক মেলামেশা করেন। এদিকে তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে নিমাইয়ের পরিবার কুড়িগ্রামের ফুলবাড়িতে বিয়ে করানোর জন্য পাত্রী খুঁজে চুক্তিপত্র ও আশির্বাদ সম্পন্ন করেন।

এদিকে নিমাই কৌশলে প্রতারণার আশ্রয় নিয়ে কয়েকদিন থেকে যোগাযোগ বন্ধ করে দিলে অন্যত্র পাত্রী দেখা ও আশির্বাদ সম্পন্ন করার খবর পেয়ে সোমবার বিকাল ৫টার সময় উক্ত প্রেমিকা বিয়ের দাবিতে নিমাইয়ের বাড়িতে প্রবেশের চেষ্টা করলে তারা বাড়ি থেকে গলা ধাক্কা দিয়ে বের করে দিলেও বাড়ির সামনে অবস্থান নেয় এবং বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়ে।

ঘটনাটি জানাজানির পর লোকজন জমায়েত হতে থাকলে নিমাই কৌশলে আত্মগোপন করে। এদিকে বিষয়টি সমাধানের জন্য স্থানীয় গণ্যমান্যরা এসে প্রেমের বিষয়টি সত্যতা পেয়ে নিমাইয়ের আত্মীয় স্বজনকে নিমাইয়ের সঙ্গে বিয়ের দিতে বলে। অগত্যা উপায় না পেয়ে ছেলে পক্ষ বুধবার বিয়ের তারিখ দিলে অসুস্থ প্রেমিকাকে তার আত্মীয় স্বজনরা ওই বাড়ি থেকে আবারও হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হিন্দু সম্প্রদায়ের নেতাদের উপস্থিতিতে তারা মীমাংসা করবেন বলে মেয়েটিকে তার অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :