‘লাভ ম্যারেজ’ করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২১, ১১:২৭

টলিউডের অন্যতম লাভ বার্ডস অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনগুপ্ত। এক দশকেরও বেশি সময় ধরে তারা প্রেমের সম্পর্কে রয়েছেন। তাদের বিয়ের সানাই অনেক দিন ধরেই বাজব বাজব করছিল। এবার অঙ্কুশ নিজেই জানিয়েছেন, অবশেষে হচ্ছে বিয়ে! তিনি ভালোবেসেই বিয়ে করছেন ঐন্দ্রিলাকে। আসরে উপস্থিত থাকবেন রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্যও। আয়োজনে সুরিন্দর ফিল্মস।

বিয়ের কথা জানাতেই বেজায় খুশি অভিনেতার ভক্তরা। অঙ্কুশ-ঐন্দ্রিলাকে শুভেচ্ছাও জানিয়ে ফেলেছেন অনেকে। তবে বিয়ের ঘোষণার পাশাপাশি একটি ছোট্ট ভিডিও ইনস্টাগ্রামে দিয়েছেন অভিনেতা। সেখানে রয়েছে বিয়ের যাবতীয় খুঁটিনাটি। কী রকম? অঙ্কুশ-ঐন্দ্রিলার হচ্ছে, তবে এবারও পর্দায়! প্রেমেন্দু বিকাশ চাকীর ছবি ‘লাভ ম্যারেজ’-এ দেখা যাবে তাদের।

এই ছবির কাজ শুরু হয়েছে মঙ্গলবার থেকে। পেশা থেকে ব্যক্তিগত জীবন, বরাবরই সব কিছু মজার মোড়কে পরিবেশন করতে ভালোবাসেন অভিনেতা অঙ্কুশ। এবারও সেই পথে হেঁটে নতুন ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন তিনি।

ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও আছেন রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য। বড় পর্দায় প্রথম অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে এনেছিলেন পরিচালক রাজা চন্দ। তার ‘ম্যাজিক’ ছবিতে সত্যিই জাদু দেখিয়েছিল বাস্তব জুটির রসায়ন। সেই রসায়নই কি নতুন ছবিতে আরও গাঢ় হতে চলেছে? অঙ্কুশ আপাতত শুটিংয়ে ব্যস্ত। বর্তমানে শুটিং হচ্ছে যাদবপুর-পাটুলি সংলগ্ন অঞ্চলের একটি বাড়িতে।

ঢাকাটাইমস/২০অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :