কৃষি বাজারে মিলবে এসএইচ সার্ভিসের সব কৃষি পণ্য

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২১, ১৩:০৮

দেশের অন্যতম কৃষি ভিত্তিক ই-কমার্স মার্কেটপ্লেস কৃষি বাজার ডটকম ডটবিডিতে পাওয়া যাবে এসএইচ সার্ভিসের সকল কৃষি পণ্য ও সার্ভিস। পণ্যগুলোও সাশ্রয়ী মূল্য এবং আকর্ষণীয় অফারে পাওয়া যাবে কৃষি বাজারে।

কৃষি বাজারের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এসএইচ সার্ভিসের বিভিন্ন পণ্য যেমন- চায়না সোনালি ব্র্যান্ডের পেট্রোল চালিত ওয়াটার পাম্প, জাপানি কোসিন ব্রান্ডের হাই কোয়ালিটি ওয়াটার পাম্পসহ সকল কৃষি পণ্য এখন থেকে কৃষি বাজার থেকেই কেনাকাটা করতে পারবেন গ্রাহকেরা।

এজন্য মঙ্গলবার ১৯ অক্টোবর রাজধানীর কদমতলি এসএইচ সার্ভিসের প্রধান কার্যালয়ে কৃষি বাজারের সঙ্গে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

কৃষি বাজারের চেয়ারম্যান জি. এ টুটুল এবং এসএইচ সার্ভিসের পরিচালক আব্দুল সালাম বাচ্চুসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী, অনুমোদিত অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস হিসেবে কৃষি বাজারের এসএইচ সার্ভিস এর বিভিন্ন পণ্য বিক্রি হবে। প্রাথমিকভাবে চায়না ও জাপানের বিভিন্ন কৃষি পণ্য বিক্রি হবে। এর মাধ্যমে প্রথমবারের মতো এ এসএইচ সার্ভিস এর পণ্য অনলাইন মার্কেটপ্লেসে আসতে যাচ্ছে। একই সঙ্গে বিভিন্ন সার্ভিসও পাওয়া যাবে কৃষি বাজারে।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা