সালাহকে ব্যক্তিগত আমন্ত্রণ প্রিন্স উইলিয়ামের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২১, ১৫:২৪

মিশরীয় ফুটবল সুপারস্টার এবং লিভারপুলের স্ট্রাইকার মোহাম্মদ সালাহকে ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছিলেন ডিউক অব কেমব্রিজ প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রী কেট মিডলটন। রাজকীয় দম্পতির আয়োজিত আর্থশট পরিবেশ অনুষ্ঠানের পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দিতে সালাহকে দাওয়াত করেন তারা।

রবিবার সন্ধ্যায় আলেকজান্দ্রা প্রাসাদে ‘রিভাইভ আওয়ার ওসেন’ বিভাগের জন্য এই পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সালাহ প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রীর সাথে সৌজন্যমূলক আড্ডা দেন। তাদের সঙ্গে ছবিতে গল্প করতে দেখা গেছে মিশরীয় মেসিকে। এসময় সালাহর সঙ্গে ছিলেন তার এজেন্ট রামি আব্বাস।

সালাহ জানান, মিশর সমুদ্র রক্ষায় সোচ্চার। তার দেশ সতর্ক করে দিয়েছিল যে যদি পরিবেশ রক্ষা করা না যায় তাহলে মহাসাগরে মাছের চেয়ে প্লাস্টিক বেশি থাকবে।

অনুষ্ঠান থেকে ফেরার পর প্রিন্স উইলিয়াম ও তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সালাহ। ইনস্টাগ্রামে প্রিন্স উইলিয়াম এবং ডাচেস অফ কেমব্রিজের সাথে কথা বলার ছবি শেয়ার করে বলেন, ‘গত রাতে আর্থশট ইভেন্টে অংশ নেওয়া গর্বের বিষয়। আমি কেমব্রিজের ডিউক এবং ডাচেসের কাছে কৃতজ্ঞ বিশ্বকে আরও উন্নত করতে তাদের প্রচেষ্টার জন্য এবং মহাসাগরকে পুনরুজ্জীবিত করার জন্য প্রথম আর্থশট পুরস্কার উপহার দিতে আমাকে আমন্ত্রণের জন্য। সমস্ত বিজয়ীদের অভিনন্দন এবং শুভ কামনা।’

(ঢাকাটাইমস/২০অক্টোবর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :