ট্রেনে পাথর নিক্ষেপ, হাতেনাতে তিন তরুণ আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২১, ১৭:৩৫

একতা এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় হাতেনাতে তিনজন তরুণকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ। বুধবার সকালে রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন থেকে তাদের আটক করা হয়।

আটক তিন তরুণ হলো আকাশ রহমান, রিফাত ইসলাম ও হাসান।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকালে রাজধানীর বিমানবন্দর রেল স্টেশনে ঢাকার কমলাপুর থেকে পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপের সময় তাদের আটক করা হয়। ট্রেনটি বিমানবন্দর রেলস্টেশন অতিক্রম করার সময় ওই তিনজন চলন্ত ট্রেনকে লক্ষ্য করে পাথর নিক্ষেপ করে। পরে তাদের হাতেনাতে আটক করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা নারায়ণগঞ্জ এলাকায় থাকে এবং বিস্তারিত তাদের বিষয়ে জানার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

এদিকে মন্ত্রণালয়ের তথ্য বলছে, গত মাসেই শুধু ১৭টি পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। আর বিগত কয়েক মাসে শুধু পূর্বাঞ্চল রেলে যাত্রীবাহী ট্রেনে শতাধিক পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে আহত ২০ জন, গুরুতর আহত হয়েছেন ছয়জন। শতাধিক গ্লাস ভেঙে চুরমার হয়ে গেছে। পশ্চিমাঞ্চল রেলে ৫৫টি পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অর্ধশতাধিক লোক। গ্লাস ভেঙেছে ৫৫টি। ক্ষতিগ্রস্তরা কোনো ক্ষতিপূরণ পান না।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :