প্রেম-ভালোবাসা-আলিঙ্গনে অতুলনীয় যে ৬ রাশি

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০২১, ১০:১৭ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২১, ০৯:২৬

প্রেম-ভালোবাসা ও স্নেহের অভিব্যক্তি জানানোর এটা এক রকমের প্রচলিত প্রথা। জ্যোতিষশাস্ত্র বলছে যে ছয়টি রাশি না কি এই কাজ দুর্দান্ত ভাবে করতে পারে।

মিথুন

এরা আলিঙ্গন করতে ভালবাসে। যে কোনও বন্ধু বা আত্মীয়কে আবেগে পরিপূর্ণ উষ্ণ আলিঙ্গন না করে বিদায় জানায় না এরা। এরা বিশ্বাস করে যে কাউকে জড়িয়ে ধরা মানে তাকে এটা বুঝিয়ে দেওয়া যে তার পাশে আমি আছি। এদের এই সত্ত্বা মানুষ খুব পছন্দ করে।

কর্কট

ঘনিষ্ঠ বন্ধু বা কাছের মানুষকে উষ্ণ আলিঙ্গন করতে এরা ভালোবাসে। এরা এমনভাবে তাকে আলিঙ্গন করে যেন মনে হয় এরা তাদের সবটা দিয়ে দিচ্ছে। তবে মিথুন রাশির মতো এরা সবাইকে জড়িয়ে ধরে না। কারণ এরা বিশ্বাস করে যে আলিঙ্গন একটি বিশেষ ব্যাপার যা বিশেষ মানুষের জন্য তুলে রাখা উচিত।

সিংহ

দুই বাহুর বন্ধনে ধরা দিয়ে আলিঙ্গন করতে এরা ভালোবাসে। ভালবেসে জড়িয়ে ধরা জীবনের একটি অন্যতম অঙ্গ বলে এরা মনে করে। সিংহ রাশি যেহেতু খুব উদার ও মহৎ স্বভাবের হয় তাই এরা কাউকে জড়িয়ে ধরার সময় ইঙ্গিতপূর্ণ আচরণ করে। অর্থাৎ এই আলিঙ্গন শুধুই বন্ধুত্ব না রোম্যান্টিক সম্পর্কের শুরু সেটা এরা বুঝিয়ে দেয়।

কন্যা

যাকে এরা আলিঙ্গন করে তারা বুঝতে পারে যে কন্যা রাশি ঠিক কতটা স্নেহশীল স্বভাবের। নিজেদের অনুভুতি প্রকাশ করতে এরা দুই হাতে শক্ত করে জড়িয়ে ধরে। যেহেতু নিজেদের মনের ভাব এরা সেভাবে প্রকাশ করতে পারে না তাই আলিঙ্গনের মাধ্যমেই এরা সব কিছু বুঝিয়ে দেয়।

বৃশ্চিক

কোনও ব্যক্তিকে জড়িয়ে ধরার সময় এদের মুখে থাকে উজ্জ্বল হাসি। এরা যেহেতু সেভাবে ভালোবাসার কথা বুঝিয়ে বলতে পারে না, সেহেতু এরা আলিঙ্গনের সাহায্য নেয়। তবে এরা মনে করে যে আলিঙ্গন খুব ব্যক্তিগত যা চিরজীবন মনে রাখা যায়।

মীন

মীন রাশি হল আলিঙ্গনে সেরা। এরা সবার যত্ন নিতে ভালোবাসে। এরা বেশ অনেকটা সময় নিয়ে আলিঙ্গন করে অন্যদের নিরাপত্তা ও উষ্ণতার অনুভুতি দেয়। কোনও কারণ ছাড়াই এরা নিঃস্বার্থ ভাবে আলিঙ্গন করে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :