অনন্যাকে জিজ্ঞাসাবাদে নতুন তথ্য পেয়েছে এনসিবি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০২১, ১৭:৪৯ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২১, ১২:১৫

মাদককাণ্ডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) স্ক্যানারে আরও এক বলিউড স্টারকিড। তিনি হলেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে উঠতি নায়িকা অনন্যা পাণ্ডে। ইন্ডাস্ট্রির বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে বৃহস্পতিবার অনন্যার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। একই দিনে তাকে দপ্তরে নিয়ে জিজ্ঞাসাবাদও করেন।

ভারতীয় মিডিয়া সূত্রে খবর, অনন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য একগুচ্ছ প্রশ্ন তৈরি করেছিলেন এনসিবির কর্মকর্তারা। সংস্থাটির দপ্তরে নায়িকার সঙ্গে ছিলেন বাবা চাঙ্কি পাণ্ডে। দুই ঘণ্টার বেশি সময় ধরে অনন্যাকে জেরা করেন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে।

সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে অনন্যার থেকে নতুন তথ্য পেয়েছেন সংস্থাটির এই জানরেল কর্মকর্তা। আরও তথ্য পেতে শুক্রবারও অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

হোয়াটসঅ্যাপে ‘অ্যানি’ নামে একজনের সঙ্গে মাদক নিয়ে কথা বলতে দেখা গেছে আরিয়ান খানকে। এনসিবির ধারণা, এই ‘অ্যানি’ই অনন্যা পাণ্ডে। বৃহস্পতিবারের জিজ্ঞাসাবাদে অনন্যাকে এই হোয়াসঅ্যাপ চ্যাটের বিষয়ে প্রশ্ন করেন কর্তারা।

এছাড়া আরিয়ানের সঙ্গে গ্রেপ্তার হওয়া আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচাসহ অন্যদের অনন্যা চেনেন কিনা, অভিনেত্রীর থেকে তাও জানতে চান এনসিবি। পরের পর্বের জিজ্ঞাসাবাদে নাকি আরিয়ান, আরবাজ মার্চেন্টদের থেকে পাওয়া তথ্যের বিষয়ে অনন্যার কাছে জানতে চাইবেন তারা।

অনন্যার কাছ থেকে বেশ কয়েকটি প্রশ্নের উত্তর পাননি এনসিবির কর্তারা। তাদের দাবি, অনন্যার কাছ থেকে আরও বেশ কিছু তথ্য উঠে আসতে পারে। তাই আবার তাকে তলব করা হয়েছে।

তবে এরই মাঝে শোনা যাচ্ছে, বৃহস্পতিবার অনন্যাকে জিজ্ঞাসাবাদে সামনে এসেছে আরও দুই অভিনেতার নাম। কিন্তু তারা কারা, সে বিষয়ে এখনও মুখ খোলেনি এনসিবি। খুব শিগগির তাদেরও নাকি ডেকে পাঠানো হতে পারে।

ঢাকাটাইমস/২২অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :