ছেলে হারিয়ে শোকস্তব্ধ নির্মাতা মাসুদ পথিক

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২১, ১৫:২৪

পৃথিবীতে আসার সিরিয়াল আছে, কিন্তু চলে যাওয়ার কোনো সিরিয়াল নেই। তাইতো মাত্র ৮ বছরের ছেলেকে অকালেই হারিয়ে ফেললেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মাসুদ পথিক। বৃহস্পতিবার বিকালে না ফেরার দেশে চলে গেছে পরিচালকের ছেলে অনুসূর্য।

না, জটিল কোনো রোগে ভুগে বা কোনো দুর্ঘটনায় নয়, বৃহস্পতিবার বিকালে বাথরুমে গোসল করতে ঢুকে আর জীবিত বের হয়নি ৮ বছরের অনুসূর্য। দরজা ভেঙে বের করা হয় তার নিথর দেহ।

মাসুদ পথিকের পরিবার সূত্রে এমনটাই জানানো হয়েছে। জানা যায়, বাথরুমে ঢোকার পর অনেকটা সময় কেটে গেলেও বের হচ্ছিল না অনুসূর্য। ডাকাডাকি করেও তার কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। শেষে দরজা ভেঙে তাকে মৃত পাওয়া যায়।

বৃহস্পতিবারই দিনগত রাত ১১টার দিকে মাসুদ পথিকদের গ্রামের বাড়ি নরসিংদীতে তার ছেলে অনুসূর্যের জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সেখানেই তাকে সমাহিত করা হয়।

ছেলের এমন আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন ‘মায়া: দ্য লস্ট মাদার’ ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতা নির্মাতা মাসুদ পথিক। পুত্রশোকে স্তব্ধ তিনি। তাই গণমাধ্যমের সঙ্গে তেমন কথাই বলছেন না। শুধু ছেলের আত্মার শান্তি জন্য সবার কাছে তিনি দোয়া চেয়েছেন।

ঢাকাটাইমস/২২অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :