শাহরুখপুত্রকে গাঁজা যোগাড় করে দিতে চেয়েছিলেন অনন্যা!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২১, ১৫:৪৯

বলিউডের উঠতি নায়িকা অনন্যা পাণ্ডে এবং শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে তদন্ত শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যেখানে তারা গাঁজা নিয়ে কথা বলেছিলেন। ইন্ডিয়া টুডের প্রকাশিত এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

এনসিবি সূত্রে ইন্ডিয়া টুডের খবর, আরিয়ান ও অনন্যার চ্যাটে একজায়গায় দেখা যায়, দুজনে গাঁজা নিয়ে কথা বলছেন। তারপর অনন্যার কাছে আরিয়ান জানতে চান, সে গাঁজা যোগাড় করে দিতে পারবে কি না! যার উত্তরে অনন্যা জানায়, ‘হ্যাঁ আমি যোগাড় করে দেব’।

এই চ্যাট যখন অনন্যাকে দেখান এনসিবি কর্তারা, তখন অভিনেত্রীর উত্তর, ‘আমি মজা করছিলাম’। বুধবারই আদালতকে এনসিবি জানিয়েছিল, এক উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলতেন আরিয়ান। তার পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার তল্লাশি চালানো হয় অনন্যার বাড়িতে।

এরপর জেরার জন্য এনসিবি দপ্তরে হাজির হওয়ার সমনও ধরানো হয়। তবে সেদিন জিজ্ঞাসাবাদ শেষ না হওয়ায় শুক্রবার ফের একবার অনন্যাকে ডেকে পাঠায় এনসিবি। সকাল ১১টায় এনসিবি অফিসে যাওয়ার কথা থাকলেও বেরা ২টা পর্যন্ত সেখানে যাননি নায়িকা।

আরিয়ানের বোন, অর্থাৎ শাহরুখকন্যা সুহানার কাছের বন্ধু অনন্যা। তাই মান্নাতেও যাতায়াত আছে অনন্যার। সে সূত্রে তিনি ঘনিষ্ঠ আরিয়ানেরও। শুক্রবার নিজের সমস্ত চ্যাট এনসিবির কাছে ডিকোড করবেন নায়িকা। ইতোমধ্যেই তার ল্যাপটপ ও ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

ঢাকাটাইমস/২২অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :