নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা

প্রকাশ | ২২ অক্টোবর ২০২১, ১৬:০৪

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নড়াইলের লোহাগড়া উপজেলার সরুশুনা গ্রামে নওশের শেখ নামে (৬৫) এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুরে ওই গ্রামের বিলের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত সরুশুনা গ্রামের ফারুক শেখকে (৩৫) ওই দিন বিকালে চরশামুকখোলা গ্রাম থেকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নওশের শেখ শুক্রবার দুপুরে বিলের মধ্যে ধানের পরিচর্যা করছিলেন। এ সময় অভিযুক্ত ফারুক শেখ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নওশেরকে ধারালো অস্ত্র (হাসুয়া) দিয়ে মুখসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে এবং পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। সরুশুনা গ্রামের মতিয়ার মোল্যা ঘটনাটি দেখে নিহতের পরিবারকে জানান। ফারুকের সঙ্গে নওশের শেখের কোনো শত্রুতা ছিল না।

তবে ফারুক কেন নওশেরকে কুপিয়ে হত্যা করল- এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ফারুক মানসিক সমস্যাগ্রস্ত বলে দাবি করেছে তার পরিবার। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে এলাকাবাসী জানান, অভিযুক্ত ফারুক শেখ বিভিন্ন পেশার মানুষের সঙ্গে প্রায়ই মেজাজ খারাপ করে কথাবার্তা বলেন। তর্কবির্তকে জড়িয়ে যান। এমনকি কোনো কারণ ছাড়াই লোকজনকে মারধর শুরু করেন ফারুক।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/কেএম)