ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যা, ছুরিসহ গ্রেপ্তার ৬

প্রকাশ | ২২ অক্টোবর ২০২১, ১৮:২২

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝিনাইদহে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইকারী গ্যাং-এর ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোরে ঝিনাইদহ, কালীগঞ্জ ও কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ছয়জন হলেন- কালীগঞ্জের পীরগোপাল গ্রামের তানভীরুল ইসলাম নাইম, কাশিপুর গ্রামের জাকির হোসেন, সদর উপজেলার চান্দেরপোল গ্রামের শামমি হোসেন, একই গ্রামের রাশেদ আলী, মাগুরা শালিখা উপজেলার ছান্দাড়া গ্রামের বাপ্পি হোসেন, কাতলী গ্রামের সাগর মোল্লা ওরফে সৈকত।

এ বিষয়ে শুক্রবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন- ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার, গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন ও কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম বলেন, ‘গত ১২ অক্টোবর ঝিনাইদহ সদর উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের ইজিবাইক চালক ইকরামুল ইসলামের ইজিবাইক ভাড়া নেয় আসামিরা। পরে তাকে কালীগঞ্জ উপজেলার রাকড়া গ্রামের মাঠের ধানক্ষেতের মধ্যে জবাই করে হত্যা করে। হত্যার পর তারা ইজিবাইকটি নিযে চলে যায়। এরপর থেকে ইজিবাইক চালক ইকরামুল নিখোঁজ থাকে। হত্যাকাণ্ডের আটদিন পর গত ২০ অক্টোবর ইকরামুলের পঁচা-গলা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বড় ভাই রবিউল ইসলাম বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশ তদন্ত করে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছয়জনকে গ্রেপ্তার করে। তাদের দুপুরের দিকে ঝিনাইদহ আদালতে সোপর্দ করা হয়।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/পিএল)