রেললাইনে মিলল মরদেহের ৪৫ টুকরো

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২১, ১৮:৪৭
প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনে কাটা পড়া অজ্ঞাত পরিচয় (৪০) এক ব্যক্তির মরদেহের খণ্ড-বিখণ্ড ৪৫টি টুকরা উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৯টার দিকে গফরগাঁও-ময়মনসিংহ রেলপথের গফরগাঁও উপজেলার রৌহা গ্রামের মীর বাজার এলাকা থেকে এসব খণ্ডিত টুকরা উদ্ধার করা হয়।

রেলওয়ে জিআরপি পুলিশ জানায়, সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার থেকে রৌহা কারিগরি কলেজের সামনে পর্যন্ত ২০০ মিটার এলাকায় রেললাইনের ওপর এক ব্যক্তির মরদেহের খণ্ডবিখণ্ড অংশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের ৪৫ টুকরা উদ্ধার করে।

এর আগে গফরগাঁওয়ে রেলপথ থেকে এক যুবকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার পর গফরগাঁও রেলস্টেশন জিআরপি ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে। উদ্ধার হওয়া ওই যুবকের নাম ফারুক মিয়া (৩৬)। তিনি গফরগাঁও পৌর এলাকার স্টেশন রোডের ষোলহাসিয়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

গফরগাঁওয়ে রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বলেন, উদ্ধার হওয়া মানবদেহের ৪৫ টুকরো একসঙ্গে করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তবে তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন নাকি হত্যার পর টুকরো করে এখানে ফেলে রাখা হয়েছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। নিহতের নাম পরিচয়ও নিশ্চিত হওয়া যায়নি।

এছাড়া বৃহস্পতিবার রাত ৯টা ৫৫মিনিটে ঢাকাগামী আন্তঃনগর অগ্নিবীণা এক্সপ্রেস ট্রেনটি গফরগাঁও রেলস্টেশনে যাত্রা বিরতির আগে রেললাইন পার হওয়ার জন্য দৌড় দেন ফারুক। কিন্তু তার আগেই ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে যান তিনি। পরে খণ্ডিত লাশ উদ্ধার করে নিয়ে আসার পর নিহতের পরিবার ও স্থানীয় গণ্যমান্যদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/কেএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :