নরওয়ের ক্লাবের কাছে মরিনহোর রোমার বড় হার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২১, ১৮:৫১

ইউরোপা কনফারেন্স লিগে বৃহস্পতিবার রাতের ম্যাচে নরওয়ের ক্লাব বোদো/গ্লিমিতের কাছে পাত্তাই পেল না মরিনহোর রোমা। এই ম্যাচে ৬-১ গোলের বড় ব্যবধানেই হেরেছে ইতালিয়ান ক্লাবটি। আর সেই সঙ্গে এক হাজারেরও বেশি ম্যাচ পরে ৬ গোল হজম করল মরিনহো।

প্রতিপক্ষের মাটিতে খেলতে গিয়ে বল দখলে সমানে সমান থাকলে আক্রমণে ধার ছিল না রোমার। অন্যদিকে মুহুর্মুহু আক্রমণে ব্যস্ত রাখে রোমার রক্ষণভাগ। আর সেই সুবাদে ম্যাচের অষ্টম মিনিটেই গোলের দেখা পায় স্বাগতিক দলটি। এরিক বোথেমের গোলে লিড নেয় বোদো।

ম্যাচের ২০তম মিনিটে আরও একটি গোল পেয়ে যায় স্বাগতিকরা। দলের পক্ষে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন প্যাটট্রিক বার্গ। দুই গোল খেয়ে পিছিয়ে পড়া রোমা গোলের জন্য মরিয়া হয়ে উঠে। ২৮তম মিনিটে একটি গোল পেয়ে যায় সফরকারীরা। দলের হয়ে ব্যবধান কমান কার্লেস পেরেজ। প্রথমার্ধ শেষ হয় ২-১ গোল ব্যবধানেই।

দ্বিতীয়ার্ধের খেলায় বোদোর কাছে পাত্তাই পাচ্ছিল না রোমা। একের পর এক অতর্কিত আক্রমণে বিধ্বস্ত হয়ে পড়ে রোমার রক্ষণভাগ। আর দ্বিতীয়ার্ধের তাদের জাল স্পর্শ করে আরও চারবার। ম্যাচের ৫২ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের হয়ে তৃতীয় গোল করেন এরিক বোথেম।

এরপর ওলে সারবাকেন দুটি এবং আমাল পরেগ্রিনো করেন একটি গোল। আর রোমার হাজার চেষ্ট করার পরও আর গোলের দেখা পায়নি। ফলে ৬-১ গোলের বড় ব্যবধানে হেরেই মাঠ ছাড়ে ইতালিয়ান ক্লাবটি।

ম্যাচ হারার পর রোমার কোচ হোসে মরিনহো বলেন, ‘আমি নিজেই এই লাইন-আপে খেলানোর সিদ্ধান্ত নিয়েছিলাম, তাই দায় আমার।’

তিনি আরও বলেন, ‘আমি ভালো উদ্দেশ্য নিয়ে পরিবর্তনগুলো করেছি, যারা কঠোর পরিশ্রম করে তাদের সুযোগ দেওয়ার জন্য এবং ঠাণ্ডা আবহাওয়ায় কৃত্রিম টার্ফের মাঠে ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর জন্য।’

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :