ফেনীতে ফেনসিডিল-নগদ টাকাসহ দুইজন গ্রেপ্তার

প্রকাশ | ২৩ অক্টোবর ২০২১, ১৪:০২

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস

ফেনীতে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ফেনী সদর উপজেলার ফতেহপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭৯২ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ এক লাখ তিন হাজার ২০৫ টাকা উদ্ধার করা হয়।

শনিবার গ্রেপ্তারদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তাররা হলেন কুমিল্লার সদর দক্ষিন উপজেলার ফিরিঙ্গির হাট এলাকার জাকির হোসেন ও একই উপজেলার দড়িবটোগ্রাম (পূর্বপাড়া) এলাকার মো. সাব্বির। তাদের প্রত্যেকের বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় হত্যা, মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন ফেনীস্থ র‌্যাব-৭ ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক জুনায়েদ জাহেদী।

এছাড়াও র‌্যাব জানিয়েছে, উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য সাত লাখ ৯২ হাজার টাকা।

র‌্যাবের দাবি, অভিযানকালে তাদের উপস্থিতি টের পেয়ে মো. হান্নান, মো. শাকিল ও মো. মাহাবুব প্রকাশ মাহাবুল নামে আরও তিন মাদক কারবারি পালিয়ে যায়। তারাও তারাও গ্রেপ্তার দুইজনের সঙ্গে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল এনে কুমিল্লা ও ফেনী জেলার বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিলেন।

অধিনায়ক জুনায়েদ জাহেদী জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য উদ্ধার মালামালসহ গ্রেপ্তার দুইজনকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/পিএল)