বোয়ালমারীতে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ

প্রকাশ | ২৩ অক্টোবর ২০২১, ১৪:২২ | আপডেট: ২৩ অক্টোবর ২০২১, ১৪:৪০

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের বোয়ালমারীতে বন্যা, নদীভাঙনে ক্ষতিগ্রস্ত অসহায় ও ছিন্নমূলদের মাঝে ঢেউটিন, গৃহনির্মাণ বাবদ নগদ অর্থ, গো-খাদ্য ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

এর মধ্যে অনুষ্ঠান শেষে বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৫০ জনকে এক বান করে ঢেউটিন ও গৃহনির্মাণ বাবদ নগদ তিন হাজার টাকা, ৭০ জনকে গো-খাদ্য ও ১১০ জনকে শুকনো খাবার বিতরণ করা হয়। এ উপলক্ষে শনিবার বেলা ১২টায় বোয়ালমারী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এক অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-১ আসনের সাংসদ মনজুর হোসেন বুলবুল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া এবং সাংসদ মনজুর হোসেনের স্ত্রী পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাবেক পরিচালক সেলিনা আক্তার, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রশিদ, ময়না ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিম প্রমুখ।

অন্যান্যের মধ্যে ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেখা পারভীন, সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক, উপজেলা কৃষি কর্মকর্তা প্রীতম কুমার হোড়, পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. সালাউদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা নারায়ণ চন্দ্র সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রণব পাণ্ডে, শেখর ইউপি চেয়ারম্যান ইস্রাফিল মোল্যা, চতুল ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, পৌর প্যানেল মেয়র মোমিন খান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/পিএল)