নরসিংদীতে অস্ত্র-গুলিসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২১, ১৭:৫০

নরসিংদী র‌্যাব-১১ এর সন্ত্রাসবিরোধী অভিযানে জেলার সদর উপজেলার নজরপুর ইউনিয়নের নবীপুরা এলাকার বাসিন্দা জেলার শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী হালিমকে গ্রেপ্তার করা হয়েছে। গোপণ সংবাদে গত শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হালিম নজরপুর ইউনিয়নের নবীপুরা (পূর্বপারা) এলাকার বাসিন্দা। তার বসতবাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রাত ১১টায় পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, নরসিংদী জেলার সদর উপজেলার নজরপুর ইউনিয়নের নবীপুরা এলাকায় আসামির নিজ বসতবাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী হালিমকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে নরসিংদী সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, গ্রেপ্তার আসামি হালিম নিজ জেলা ও আশেপাশের জেলার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। তিনি দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর ধরা ছোঁয়ার বাইরে ছিল।

অভিযুক্ত হালিম বিভিন্ন জায়গায় অস্ত্র দেখিয়ে হুমকি ও আধিপত্য বিস্তার করে বলে জানা গেছে। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এই অভিযান পরিচালনা করেন নরসিংদী র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান ও তার সঙ্গীয় ফোর্স।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :