রূপগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, গ্রেপ্তার ১

প্রকাশ | ২৩ অক্টোবর ২০২১, ২০:৫৮

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণ করে  হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মোশারফ মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বিকালে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকায় এ ঘটনাটি ঘটে।

গ্রেপ্তার মোশাররফ মিয়া উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়াপাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম জানান, উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়াপাড়া এলাকার বাসিন্দা অভিযুক্ত মোশাররফ মিয়া (৪৫) নিহত সামিয়ার নানাবাড়ির সম্পর্কীয় আত্মীয়। সে সূত্রে বিভিন্ন সময় নিহতের বাড়িতে যাতায়াত ছিল অভিযুক্তের। শুক্রবার সকাল ৬টার দিকে শিক্ষার্থীকে নাস্তা খাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মোশাররফ। পরে দুপুর হয়ে গেলেও বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। এ সময় মোশাররফের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে সামিয়াকে অপহরণ বিষয়ে একই দিন রাতে মোশাররফকে অভিযুক্ত করে রূপগঞ্জ থানায় অভিযোগ করা হয়।

পরে শনিবার দুপুরে স্থানীয়দের সহযোগিতায় অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত মোশাররফকে থানা হেফাজত এনে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তার দেয়া তথ্যে শনিবার বিকালে উপজেলার জাঙ্গীর কবরস্থান এলাকার আনন্দ হাউজিংয়ের  বালির মাঠ থেকে নিহত শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটির ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, শিশু শিক্ষার্থীকে অপহরণ করেছে মর্মে একটি অভিযোগ পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ দ্রুত আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করি। এ সময় অভিযুক্তকে গ্রেপ্তার করতে সক্ষম হই। পরে ওই অভিযুক্তের দেয়া তথ্যেরভিত্তিতে জাঙ্গীর এলাকার বালির মাঠের কাঁশবন থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে নিহতের মা পারুল বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এলএ)