জন্মদিনে বিশেষ বার্তা পরীমনির

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ১১:৩৭ | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২১, ১১:২৪

চলতি বছরে দেশীয় বিনোদনের সবচেয়ে আলোচিত ও সমালোচিত নাম পরীমনি। বোট ক্লাবে নিজের ওপর হওয়া অত্যাচারের ঘটনা প্রকাশ করা, সাভার থানায় মামলা, দুই ব্যবসায়ীর গ্রেপ্তার, গভীর রাতে রাজধানীর দুই ক্লাবে ভাঙচুর, বাসায় র‌্যাবের অভিযান, মাদকসহ আটক, পরে গ্রেপ্তার, দফায় দফায় রিমান্ড, প্রায় এক মাসের কারাবাস, জামিনে বের হয়ে হাতে লিখে অশ্লীল বার্তা দেওয়া- নানা কারণে এই নায়িকা ছিলেন চর্চার একদম শীর্ষে।

আজ সেই রহস্যময়ী নায়িকা পরীমনির জন্মদিন। ২৯ বছর পেরিয়ে ৩০ বসন্তে পা দিলেন তিনি। ১৯৯২ সালের ২৪ অক্টোবর পরীমনির জন্ম হয়েছিল সাতক্ষীরায়। তার প্রকৃত নাম শামসুন্নাহার স্মৃতি। পরীর বাবার নাম মনিরুল ইসলাম, মা সালমা সুলতানা। মাত্র তিন বছর বয়সে নায়িকা তার মাকে হারান। এরপর পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে বড় হন তিনি। বর্তমানে সেই নানাই পরীর সবকিছু।

অভিনয় জগতে প্রতিষ্ঠা পাওয়ার পর থেকে প্রতিটি জন্মদিনে নানা শামসুল হক গাজীকে সঙ্গে নিয়েই পরীমনিকে কেক কাটতে দেখা গেছে। ৩০তম জন্মদিনেও তার ব্যতিক্রম হবে না। এছাড়া রাজধানীর পাঁচ তারকা হোটেলে জন্মদিনের উৎসব পালন করাটাও যেন একটি বিশেষ রীতি বানিয়ে ফেলেছেন এই নায়িকা। সেই ধারাবাহিকতায় তিনি এবারের জন্মদিনের উৎসব করবেন হোটেল রেডিসন ব্লুতে। রবিবার রাত ৮টা থেকে শুরু হবে এই আয়োজন।

এ উপলক্ষে ইতোমধ্যে সকল অতিথিদের কাছে দাওয়াতের কার্ড পাঠিয়ে দিয়েছেন পরীমনি। লাল ও সাদা রঙের সেই কার্ডে দিয়েছেন ড্রেস কোডও। নায়িকার জন্মদিনের পার্টিতে প্রবেশ করতে হলে বাধ্যতামূলকভাবে পুরুষদের সাদা এবং নারীদের লাল রঙের পোশাক পরে যেতে হবে। নইলে ঢোকা যাবে না হোটেল রেডিসন ব্লুতে। পাশাপাশি কার্ডে একটি বিশেষ বার্তাও দিয়েছেন। লিখেছেন, ‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো’।

যদিও রেডিসন ব্লুতে পার্টির আগে নিজের বাসায় এক দফা জন্মদিনের উৎসব পালন করে ফেলেছেন পরীমনি। নানা শামসুল হক গাজীকে নিয়ে শনিবার দিনগত রাত ১২টার পরই কেক কেটেছেন তিনি। সেই উৎসবে কয়েকজন কাছের মানুষ ছাড়াও হাজির ছিলেন পরীর ‘মম’ নির্মাতা চয়নিকা চৌধুরীও। এবার হোটেল রেডিসন ব্লুর পার্টির অপেক্ষায় আমন্ত্রিত অতিথিরা।

গত কয়েকদিন আগামী ছবি ‘গুনিন’-এর শুটিংয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ছিলেন পরীমনি। জন্মদিন পালনের জন্য সেখান থেকে ছুটি নিয়ে বর্তমানে তিনি ঢাকায়। এর আগে গত বছর শাহবাগে অবস্থিত হোটেল ইন্টারকন্টিনেন্টালে জন্মদিনের পার্টির জমকালো আয়োজন করেছিলেন পরীমনি। এ নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল। তার আগের বছর নায়িকার জন্মদিনের পার্টি হয়েছিল হোটেল সোনারগাঁয়ে। সেখানেও আয়োজনের কোনো ঘাটতি ছিল না।

রবিবার জন্মদিনের পার্টি শেষ করে এক দিন বিশ্রাম নিয়ে মঙ্গলবার থেকে আবারও ‘গুনিন’-এর শুটিংয়ে ফিরবেন পরীমনি। এই সিনেমার পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। এর আগে পরীকে নিয়ে ‘স্বপ্নজাল’ সিনেমাটি বানিয়েছিলেন তিনি। ‘গুনিন’-এর কাজ শেষ হলে অন্যতম ব্যস্ত এ অভিনেত্রীর শিডিউলে থাকবে ‘মা’, ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ নামে আরও তিনটি ছবি। পর্যায়ক্রমে সেগুলোতে তিনি অংশ নেবেন।

ঢাকাটাইমস/২৪অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :