কেমন আছেন রওশন এরশাদ?

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ১৪:৪৮ | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২১, ১৪:০৮

অসুস্থতা পিছু ছাড়ছে না বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের৷ ক্রমেই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্বিতীয় দফায় তাকে নেয়া হয়েছে সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিইউতে।

যদিও তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

জানা গেছে, রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয় গত ১৪ আগস্ট। ধীরে ধীরে অক্সিজেন লেভেলও কমতে শুরু করে। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার কিছুটা উন্নতি হলে কেবিনে নেওয়া হয়।

হাসপাতালে থাকাকালেই গত ২০ অক্টোবর আবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন রওশন এরশাদ।

এর আগে ২৩ মে টানা ২৪ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরার সুযোগ পেয়েছিলেন রওশন এরশাদ।

জাতীয় পার্টির মহাসচিব গণমাধ্যমকে জানান, কয়েকদিন আগে আবারও রওশন এরশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। এ কারণে তাকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন। তাছাড়া দীর্ঘদিন হাসপাতালে থাকায় তার পরিচর্যা ঠিক মতো হয়নি। তাই আবার অসুস্থ হয়ে পড়েছেন।

এদিকে ক্রমেই অসুস্থতা বাড়ায় জাতীয় পার্টির নেতাকর্মীদের মধ্যেও তাকে নিয়ে দেখা দিয়েছে উদ্বেগ।

নাম প্রকাশ না করার শর্তে জাতীয় পার্টির একজন কেন্দ্রীয় নেতা ঢাকাটাইমসকে বলেন, বয়সের কারণে নানা অসুস্থতা রওশন এরশাদকে ঘিরে ধরেছে। কোনোভাবেই সুস্থ থাকছেন না। স্বাভাবিকভাবেই আমরা উদ্বিগ্ন৷ কিন্তু তাকে দেখতে যাওয়ারও সুযোগ নেই।

দলের পক্ষ থেকে নিয়মিত প্রধান পৃষ্ঠপোষকের শারীরিক অবস্থার আপডেট দেয়া উচিত বলেও মনে করেন এই নেতা।

রওশন এরশাদের শারীরিক অবস্থা নিয়ে কথা বলতে একাধিকবার চেষ্টা করলেও তার ছেলে রাহগির আল মাহি সাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন। বাবা এরশাদের মৃত্যুর পর ছেলে রাহগির আল মাহি সাদ রংপুর-৩ আসন থেকে উপনির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/বিইউ/কেআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :