আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দিতে ১৮ কোটির চুক্তি এনসিবির!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২১, ১৬:০৪

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে কারাবন্দি আরিয়ান খানের বিরুদ্ধে সাক্ষী জোগাড় করতে মরিয়া ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। আরিয়ানকে কে বা কারা মাদক সাপ্লাই করতো, তা জানার জন্য একের পর এক ব্যক্তিকে তলব করে চলেছে কেন্দ্রীয় সংস্থাটি। কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

কিন্তু এখনও কাউকেই আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী হিসাবে পেশ করতে পারেনি এনসিবি। সে কারণেই শাহরুখপুত্রের বিরুদ্ধে সাক্ষী দাঁড় করাতে কোটি কোটি টাকার প্রস্তাব দিচ্ছে এই সংস্থা। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ এনেছেন মাদক মামলার এক প্রত্যক্ষদর্শী।

আরিয়ানকে আটক করার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় কিরণ পি গোসাভি নামে এক ব্যক্তির সঙ্গে আরিয়ানের সেলফি। প্রথমে সবাই ভাবে, ওই ব্যক্তি এনসিবির কর্মকর্তা। পরে জানা যায়, তিনি এনসিবির কেউ নন। ঘটনার পর থেকেই পলাতক কিরণ পি গোসাভি।

এনসিবির তরফ থেকে জানানো হয়, ওই ব্যক্তিই আরিয়ানের বিরুদ্ধে মূল সাক্ষী। এবার এনসিবির বিরুদ্ধে মুখ খুললেন সেই কিরণ পি গোসাভিরই দেহরক্ষী প্রভাকর সেইল। তিনি জানিয়েছেন, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দেওয়ার জন্য ১৮ কোটি টাকার চুক্তি করেছে এনসিবি।

প্রভাকরের দাবি, কিরণকে দিয়ে সাদা কাগজে সই করিয়েছে এনসিবির কর্তারা। স্যাম ডিসুজা নামের এক ব্যক্তির সঙ্গে কথা বলেছিলেন কিরণ। এমনকি সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ৮ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ এনেছেন তিনি।

প্রভাকরের বক্তব্য, তিনি নিজেই কিরণের থেকে নগদ টাকা নিয়ে তা স্যামের হাতে তুলে দিয়েছেন। এই প্রভাকর সেইলকেও সাক্ষী হিসাবে উল্লেখ করেছিল এনসিবি। এবার তারই বক্তব্যে বিতর্কে মাদকের বিরুদ্ধে কাজ করা ভারতের এই কেন্দ্রীয় সংস্থাটি।

যদিও প্রভাকরের সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন এনসিবির মুম্বাইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। তিনি বলেছেন, সময় হলে এর যথাযথ উত্তর দেবে এনসিবি। পাশাপাশি তিনি এও বলেন, এনসিবির অফিসে অনেক সিসিটিভি আছে। এতো সহজে সব হওয়া সম্ভব নয়।

কিন্তু সমীর ওয়াংখেড়ের বক্তব্যেও বিতর্ক থামছে না। কারণ বলিউডের একাংশ এবং বেশ কিছু রাজনীতিবিদ দাবি করেছেন, শাহরুখের ছেলেকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল তো মন্তব্যই করে বসেছেন, শাহরুখ বিজেপিতে যোগ দিলেই ছাড়া পাবেন তার ছেলে আরিয়ান।

ঢাকাটাইমস/২৪অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :