সপ্তাহব্যাপী কনস্ট্রাকশন মেশিনারিজ এক্সপো শুরু

প্রকাশ | ২৫ অক্টোবর ২০২১, ১৪:৩৫

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস

দেশে ক্যাটারপিলার ইনক আমেরিকার অনুমোদিত ডিলার বাংলাক্যাট ব্যবসায়িক কার্যক্রম বাড়ানোর জন্য এক্সপোর আয়োজন করা হয়েছে। এতে ‘কনস্ট্রাকশন মেশিনারিজ এক্সপো ২০২১ পাওয়ার্ড বাই বাংলাক্যাট’ বিভিন্ন মডেলের ব্যবহৃত ও রিকন্ডিশনড কনস্ট্রাকশন মেশিনারিজ ও ইকুইপমেন্ট বিক্রির উদ্দেশ্যে সাত দিনের প্রদর্শনীর ব্যবস্থা করেছে।

এই প্রিমিয়াম বিক্রয় প্রদর্শনী অনুষ্ঠানে সব মেশিনের পরিচিতি তুলে ধরা হবে। রবিবার এই প্রদর্শনীর উদ্বোধন করা হয়। চলবে ৩০ অক্টোবর পর্যন্ত।

প্রদর্শনীতে ক্যাটারপিলারের বিভিন্ন মডেলের ব্যবহৃত ও রিকন্ডিশনড কনস্ট্রাকশন মেশিন ও বাহনগুলো বিক্রির উদ্দেশ্যে প্রদর্শনীর করা হচ্ছে। কোম্পানি নিজস্ব রেন্টাল ইয়ার্ডে এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

প্রদর্শনীতে আগত অথিতিদের সুযোগ থাকবে চাহিদা মোতাবেক সাশ্রয়ী মূল্যে ক্যাটারপিলারের অবকাঠামো নির্মাণকার্যে ব্যবহৃত ভারী বাহন ও মেশিন তাৎক্ষণিকভাবে কেনার।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাক্যাটের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলেন, বাংলাক্যাট ধারাবাহিকভাবে সুনামের সঙ্গে পণ্য ও পরিষেবা সরবরাহের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টিকে প্রাধান্য দিয়েছে। তাই সাত দিনব্যাপী এই বিক্রয় প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন।

অবকাঠামো উন্নয়ন ও নির্মাণ শিল্পের সঙ্গে যুক্ত গণ্যমান্য ব্যবসায়ী ও ঠিকাদাররা উপস্থিত থেকে প্রদর্শিত মেশিনসমূহ পরিদর্শন করবেন। পছন্দের মেশিনটি কিনে তাদের ব্যবসায়িক উন্নতিতে কাজে লাগাবেন।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/এসকেএস)