ভৈরবে পাঁচ গুণী পেলেন সম্মাননা

প্রকাশ | ২৫ অক্টোবর ২০২১, ১৫:১৯ | আপডেট: ২৫ অক্টোবর ২০২১, ১৫:৫৩

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

কিশোরগঞ্জের ভৈরবে পাঁচ গুণীজনকে সম্মাননা প্রদান করা হয়েছে। তারা হলেন ভৈরবের শিক্ষাবিদ ও সংগঠক অধ্যাপক আবদুল বাসেত, সাংবাদিক ও সংগঠক বশির আহমেদ, সাংবাদিক ও লেখক মুহাম্মদ শহিদুল্লাহ, শিক্ষাবিদ ও লেখক অধ্যাপক মো. শহিদুল্লাহ,  শিক্ষাবিদ ও লেখক শরীফ হোসেন।

সোমবার দুপুরে ভৈরব উপজেলা বঙ্গবন্ধু হলরুমে এনটিভির দর্শক ফোরাম আয়োজিত এ সংবধর্না অনুষ্ঠান হয়েছে।

টিভি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন সভাপতি সাংবাদিক ও লেখক আসাদুজ্জামান ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রখ্যাত লোকসাহিত্য, প্রত্নতাত্ত্বিক সংগ্রাহক ও গবেষক ভাষা সৈনিক মুহাম্মদ হাবিবুল্লাহ পাঠান।

এ ধরনের আয়োজনকে স্বাগত জানিয়ে প্রধান অতিথি বলেন, সমাজে বিভিন্ন শ্রেণির মানুষ নানাভাবে সমাজের উন্নয়নে নিজেদের নিয়োজিত রাখছেন। এবং তারা সমাজের উন্নয়নে অবদান রাখছেন। সেসব গুণীজনদের কর্মকে মূল্যায়ন করতে হয়। তাহলে তারা সমাজের উন্নয়নে নিজে নিয়োজিত রাখতে উৎসাহিত হয়ে থাকেন। যারা গুণিজনদের সম্মান করে তারা নিজেরাও অন্যদের কাছ থেকে সম্মান পেয়ে থাকেন।’

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো.জুলহাস হোসেন সৌরভ, রফিকুল ইসলাম মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ শরীফ আহমেদ, হাজী আসমত আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আহমেদ আলী প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য দেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা, সার্বিক সঞ্চালনায় ছিলেন এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন।

আলোচনা সভা শেষে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ভৈরবের পাঁচ গুণীজনদের ক্র্যাস্ট দিয়ে সম্মানিত করা হয়।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/পিএল)