শাহরুখপুত্রকে আটক করা সেই সমীরের বিরুদ্ধে তদন্ত শুরু

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২৫ অক্টোবর ২০২১, ১৮:০৮ | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২১, ১৮:০৪

বলিউড কিং শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদকের অভিযোগে গ্রেপ্তার করেছেন যে কর্মকর্তা, সেই সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরিয়ানকে আটক করে ২৫ কোটি টাকার বিনিময়ে তাকে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

আরিয়ানের বিরুদ্ধে মাদক মামলার এক সাক্ষীর মাধ্যমে ওই টাকা দাবি করেছিলেন গোয়েন্দা সংস্থার এই কর্মকর্তা। টাকা না পেয়ে আরিয়ানকে ফাঁসিয়েছেন তিনি।

সমীরের বরিুদ্ধে এর আগেও বিভিন্ন জনকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ আছে। মাদক মামলার নামে অনেক তারকা ও তারকার সন্তান-স্বজনদের হয়রানি করেছেন তিনি। ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। ইতিমধ্যে নানাভাবে হুমকির শিকার হচ্ছেন বলে তিনি ধারণা করছেন তাকে হয়তো ফাঁসানো হবে এবং গ্রেপ্তার করা হবে। মুম্বাইয়ের পুলিশ কমিশনারকে চিঠি লিখে অনুরোধ করেছেন তাকে যেন ফাঁসানো না হয়।

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তে নজরদারির দায়িত্ব পেয়েছেন এনসিবির ডেপুটি জেনারেল ডিরেক্টির জ্ঞানেশ্বর সিংহ। সমীর ও তদন্তকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে জ্ঞানেশ্বরের কাছে প্রতিবেদন দিয়েছে এনসিবি। সমীরকে কি দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে- এ সংক্রান্ত প্রশ্নে জ্ঞানেশ্বর বলেন, ‘এখনই এ নিয়ে কিছু বলা যাবে না। আমরা মাত্রই তদন্ত শুরু করেছি।’

এ বিষয়ে একটি বৈঠকের জন্য দিল্লি যাবেন সমীর। অন্যদিকে, আরিয়ান মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল সোমবার পুলিশ কমিশনারের দপ্তরে পৌঁছেছেন। সেখানে পুলিশের উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে কথা বলবেন তিনি। প্রভাকরের দাবি, এনসিবির অফিসার সমীর আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য ২৫ কোটি টাকা চেয়েছিলেন।

বলিউডের পরিচালক হনসল মেহতা টুইটারে ক্ষোভ প্রকাশ করে লেখেন, ‘সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা প্রমাণিত না হওয়া পর্যন্ত তার পদত্যাগ করা উচিত। নিজেদের নির্দোষ প্রমাণ করার দায় কি শুধু হাজতে থাকা মানুষদেরই?’

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :