বসুন্ধরা গ্রুপের ‘টগি সার্ভিসেস’ পেল লেনোভোর অ্যাওয়ার্ড

প্রকাশ | ২৫ অক্টোবর ২০২১, ১৮:৩০

ঢাকাটাইমস ডেস্ক

লেনোভো বেস্ট ইমার্জিং পার্টনার (এএমডি) অ্যাওয়ার্ড লাভ করেছে বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান ‘টগি সার্ভিসেস লিমিটেড’। সম্প্রতি টগি সার্ভিসেস লিমিটেডের কর্পোরেট অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির অপারেশনাল ইনচার্জ উজ্জল মোল্লার হাতে অ্যাওয়ার্ডটি তুলে দেন লেনোভোর রিজিওনাল চ্যানেল ম্যানেজার হাসান রিয়াজ।

এসময় উজ্জল মোল্লা জানান, টগি সার্ভিসেস লেনোভোর রাইজেন গেমিং সিরিজের ল্যাপটপ ও ডেস্কটপ নিয়ে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করবে। বাংলাদেশে লেনেভোর এএমডি সেগমেন্টের ল্যাপটপ ও ডেস্কটপ কম্পিউটারের একমাত্র ব্যবসায়িক পার্টনার হিসেবে কাজ করছে টগি সার্ভিসেস লিমিটেড। লেনেভো এএমডি শতভাগ বৈধ পণ্য ওয়ারেন্টিসহ কেনা যাবে টগির সকল পার্টনার হাউজ থেকে।

এছাড়াও লেনোভোর রিজিওনাল চ্যানেল ম্যানেজার হাসান রিয়াজ বলেন, লেনেভো এএমডি সেগমেন্টের পিসি ও ল্যাপটপসহ অন্যান্য কম্পোনেন্টের বাজার প্রসারে অসামান্য অবদানের জন্য টগি সার্ভিসেস লিঃ এই অ্যাওয়ার্ডটি পেল।

এসময় আরও ছিলেন টগি সার্ভিসেস লিমিটেডের হেড অব ডিস্ট্রিবিউশন মেহেদী জামান তানিম, হেড অব অ্যাডমিন নেসার উদ্দিন, হেড অব কর্পোরেট রাসেল আহমেদ, লেনেভো পণ্য ব্যবস্থাপক সোহেল রানাসহ লেনোভো বাংলাদেশ ও টগির অন্যান্য কর্মকর্তারা।

২০১৯ সাল থেকে বাংলাদেশের বাজারে লেনোভো পণ্য বাজারজাত করে আসছে টগি সার্ভিসেস লিমিটেড।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/পিএল)