বোয়ালমারী ইউপি নির্বাচনে দলীয় প্রতীক না রাখার পরামর্শ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২১, ২০:৫৪

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত পৌর সদরের স্থানীয় বিলাসী কমিউনিটি সেন্টারের তৃতীয় তলায় এ সভা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে সভায় উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যরা ছাড়াও ১০টি ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত নেতাকর্মীরা তাদের মতামত তুলে ধরে বক্তব্য দেন। ইউনিয়ন কমিটির বেশ কয়েকজন নেতা তাদের বক্তব্যে দলের মধ্যে বিভেদ ও সংঘাত এড়াতে এ উপজেলার ইউনিয়ন নির্বাচনে দলীয় প্রতীক উঠিয়ে দেয়ার পক্ষে মত দেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল জানান, ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদককে নির্দেশ দেয়া হয়েছে আগামী ৩০ অক্টোবরের মধ্যে স্ব স্ব ইউনিয়নের প্রার্থী তালিকা চূড়ান্ত করতে। ইউনিয়ন কমিটির তালিকায় থাকা প্রার্থীরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয় থেকে ৩১ অক্টোবর থেকে শুরু করে ২ নভেম্বর পর্যন্ত আবেদন ফর্ম উত্তোলন ও জমা দিতে পারবেন।

পিকুল বলেন, বর্ধিত সভায় আসন্ন ইউপি নির্বাচনে এ উপজেলায় নৌকা প্রতীক না দেওয়ারও মতামত এসেছে। এ আসনের বর্তমান ও সাবেক সাংসদের সঙ্গে পরামর্শক্রমে রেজুলেশন আকারে তালিকা কেন্দ্রে পাঠানো হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও সভায় বক্তব্য দেন সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল রেজা, অর্থ বিষয়ক সম্পাদক ও ঘোষপুর ইউপি চেয়ারম্যান এসএম ফারুক হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ সাইদুর রহমান সজল প্রমুখ।

দলীয় প্রতীক তু্লে দেওয়ার প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশাররফ হোসেন বলেন, মাঠ পযায়ে নেতাকর্মীরা প্রস্তাব রেখেছেন। দলের অভ্যন্তরীণ কোন্দল যাতে কম হয়। তবে নির্বাচন পদ্ধতিতে নির্ধারিত নিয়ম তো মানতে হবে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, কেন্দ্র সঠিক ব্যক্তিকে মনোনীত করলে নিজেদের মধ্যে বিভেদ কম থাকবে। আমরা নৌকার প্রার্থীকে জয়ী করতে পারবো।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :