নরসিংদীতে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, পাঁচজন গুলিবিদ্ধ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২১, ২১:২৬

নরসিংদী রায়পুরায় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে কেন্দ্র আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে পাঁচজন গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হন। সোমবার বিকেলে উপজেলার দুর্গম চরাঞ্চল বাঁশগাড়ি ইউনিয়নের নতুন বাজার এলাকায় এ সংঘর্ষ বাঁধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রায়পুরার দুর্গম চরাঞ্চল বাঁশগাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের দুই পক্ষের দ্বন্দ্ব চলে আসছিল। এরই মধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়রাম্যান পদে মনোনয়ন পাওয়া না পাওয়া নিয়ে বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হক ও বাঁশগাড়ি ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি জাকির গ্রুপের মধ্যে বিরোধ চাঙ্গা হয়। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হক। এ নিয়ে এক পক্ষের মধ্যে আনন্দ বিরাজ করলেও অপর পক্ষের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এরই জের ধরে বিকালে বাঁশগাড়ির নতুন বাজার এলাকায় দুই পক্ষ মুখোমুখি অবস্থান নেয়। এসময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাঁধে। এসময় পাঁচজন ছিটা গুলিবিদ্ধসহ প্রায় ২০ জন আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, এলাকার আধিপত্য ও সামনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ নিয়ে একটু হট্টগোল দেখা দেয়। এখনো গুলিবিদ্ধের কোন খবর পাওয়া যায়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :