নরসিংদীতে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে চারজনকে গ্রেপ্তার

প্রকাশ | ২৫ অক্টোবর ২০২১, ২৩:০১

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

নরসিংদীতে গোয়েন্দা পুলিশ পরিচয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নরসিংদী ভেলানগর, মাধবদী ও শিবপুরসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার বিকালে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর এক বিজ্ঞপ্তি দিয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন- নরসিংদী সদর উপজেলার চিনিশপুর এলাকার রানা (৩৫), ভেলানগর এলাকার কামরুল ইসলাম (২৫), বানিয়াছল এলাকার রাতুল মিয়া (২৩) ও ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার বলাকোট এলাকার আলমগীর হোসেন (৩০)। রবিবার দিনভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর উল্লেখ করেছেন, গেল ১৬ সেপ্টেম্বর দুপুরে গাজীপুরের কালীগঞ্জ এলাকার এরশাদ আলী পাঁচদোনা থেকে বাসযোগে নরসিংদী রেলওয়ে স্টেশনে আসছিল। বাসটি শিলমান্দি এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা চারজন ব্যক্তি নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে (ডিবি) তাকে বাস থেকে নামান। পরে একটি নির্জন স্থানে নিয়ে ভয়ভীতি দেখিয়ে আইফোনসহ দুটি মুঠোফোন, নগদ টাকা ও  এটিএম কার্ড ছিনিয়ে নেন। এ ঘটনায় এরশাদ আলী ২০ সেপ্টেম্বর অজ্ঞাতনামা চারজনকে আসামি করে নরসিংদী মডেল থানায় মামলা করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় রবিবার দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/এলএ)