হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস আনডু ফিচার এলো

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২১, ০৯:৩৭

স্ট্যাটাস আনডু ফিচার আনল হোয়াটসঅ্যাপ। নতুন ফিচারে কোনও স্ট্যাটাস আপডেট ভুল করে পোস্ট হয়ে গেলে সঙ্গে সঙ্গে তা ডিলিট করে দেওয়া সম্ভব হবে।

টেক ওয়েবসাইটগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, এবার ছবি পাঠানোর সময় আনডু ও রিডু বাটন নিয়ে হাজির হতে পারে মেসেজিং কোম্পানিটি। স্ট্যাটাসেও এই ফিচার নিয়ে আসতে পারে হোয়াটসঅ্যাপ। এই বাটনের মাধ্যমে কোনও স্ট্যাটাস একবার শেয়ার করার পরেও তা ফিরিয়ে নেওয়া যাবে।

ওয়াবেটা ইনফোর ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে, স্ট্যাটাসে আনডু বাটন নিয়ে আসতে চলেছে হোয়াটসঅ্যাপ। এমনিতে হোয়াটসঅ্যাপে প্রকাশিত যে কোনও স্টেটাস ২৪ ঘণ্টা পর্যন্ত দেখা সম্ভব। এর পরে নিজে থেকেই সেই স্ট্যাটাস ডিলিট হয়ে যায়। নতুন ফিচারে কোনও স্টেটাস আপডেট ভুল করে পোস্ট হয়ে গেলে সঙ্গে সঙ্গে তা ডিলিট করে দেওয়া সম্ভব হবে।

রিপোর্টে প্রকাশিত স্ক্রিনশটে দেখা গিয়েছে, স্ট্যাটাস সেন্ড বাটনের অপর প্রান্তে আনডু বাটন দেখা যাবে। কোনও স্ট্যাটাস শেয়ার করার পরেই যদি বুঝতে পারেন যে, ভুল করে পোস্ট হয়ে গিয়েছে, সে ক্ষেত্রে এই আনডু বাটনে ট্যাপ করে সঙ্গে সঙ্গে সেই স্ট্যাটাস আপডেট সরিয়েও নেওয়া যাবে। আনডু বাটন ছাড়াও স্ট্যাটাস আপডেটের আগে ছবি এডিট ও ক্যামেরা বাটন দেখতে পাবেন।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :