রংমিস্ত্রি সজলের প্রেমে সারিকা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২১, ১৬:০৮

ছোট পর্দার জনপ্রিয় জুটি আব্দুর নূর সজল ও সারিকা সাবরিন। একসঙ্গে বহু নাটক ও টেলিফিল্মে তারা অভিনয় করেছেন। পেয়েছেন দর্শকপ্রিয়তা। সেই ধারাবাহিকতায় এবার তারা জুটি বাঁধলেন ‘রঙমিস্ত্রি’ নামে একটি টেলিফিল্মে। এটি পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ। চিত্রনাট্যও তিনি লিখেছেন।

টেলিফিল্মটিতে আব্দুর নূর সজলকে দেখা যাবে রংমিস্ত্রীর চরিত্রে। সারিকা রয়েছেন তার প্রেমিকার চরিত্রে।

এর কাহিনিতে দেখা যাবে, চারতলা একটি বাড়িতে রংয়ের কাজ করতে যান সজল। একদিন জানালা দিয়ে দেখতে পান সারিকাকে। প্রথম দেখাতেই তার চোখে লেগে যায়। তিনি ভুলে যান তাদের অবস্থানগত পার্থক্য। দ্বিতীয় দিনেও সজল কাজের ফাঁকে সারিকাকে দেখার চেষ্টা করেন।

একটা সময় সারিকাও এগিয়ে আসেন। সজলের নাম পরিচয় জানতে চান। জানালা দিয়ে খাবারও বিনিময় করেন। রংমিস্ত্রী সজল জানতে চান, বাসায় আর কেউ নেই? সারিকা জানান, পরিবারের লোকজন বেড়াতে গেছে।

এতে করে আরও কথাবার্তা বাড়ে দুজনের। সখ্যতা তৈরি হয়। কিন্তু এই সম্পর্কের বিষয়ে সজলকে সতর্ক করেন তার মা এবং সঙ্গে কাজ করা বন্ধু। একসময় সারিকার পরিবারের লোকজন সবকিছু জেনে যায়। শুরু হয় জটিলতা। সজল-সারিকার সম্পর্ক এগিয়ে যায় একটা অপ্রত্যাশিত পরিণতির দিকে।

টেলিফিল্মটির শুটিং হয়েছে উত্তরা শুটিং হাউজ এর আশপাশের এলাকায়। বিভিন্ন চরিত্রে এতে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, প্রিয়ন্তি গোমেজ, রাজু আহসান, শেখ স্বপ্না, রিয়া বর্মন, সৈকত ইসলাম, আরাবী মাহমুদ নোমানসহ অনেকে। টেলিফিল্মটি বুধবার বেলা তিনটায় চ্যানেল আইতে প্রচারিত হবে।

ঢাকাটাইমস/২৬অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :