ঢাকায় মাদকসহ দুই চোরাকারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২১, ১৮:৪১

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ী এলাকায় মাদকসহ দুই চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১০। তাদের কাছ থেকে সাড়ে ১২ কেজি গাঁজা, ১৭৪ বোতল ফেনসিডিল, মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ, একটি কার্গো ট্রাক, দুইটি মোবাইল এবং দুই হাজার ৫৪০ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- মো. ইসমাইল হোসেন ও মো. নূর করিম

মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে র‌্যাব-১০ এর একটি দল দক্ষিণ কেরাণীগঞ্জ থানার হাসনাবাদ এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে পৌনে চার লাখ টাকা মূল্যের সাড়ে ১২ কেজি গাঁজাসহ মো. ইসমাইল হোসেন নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এ সময়ে তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ, একটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৬৪০ টাকা জব্দ করা হয়।

অন্যদিকে দুপুর দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত র‌্যাব- ১০ এর অপর একটি দল যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে পাঁচ লাখ ২২ হাজার টাকা মূল্যের ১৭৪ বোতল ফেনসিডিলসহ মো. নূর করিম নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কার্গো ট্রাক, একটি মোবাইল ফোন ও নগদ ৯০০ টাকা জব্দ করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। এরা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলো। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক আইনে দুটি মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/২৬ অক্টোবর/এএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :