তেরখাদায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২১, ২০:০৮

তেরখাদা উপজেলার সদর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফএম অহিদুজ্জামানের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ড ও অপপ্রচারের’ প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নৌকা প্রতীকের প্রার্থী এফএম অহিদুজ্জামান।

অভিযোগকারী এই প্রার্থী বলেন, সম্প্রতি ছাত্রলীগ নেতা ইমরান হত্যা মামলার আসামিরা আমাকে ও মামলার বাদীকে জীবননাশের হুমকি দেয়। এতে ক্ষ্যান্ত না হয়ে আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নানাভাবে কুৎসা রটাচ্ছে ওই চক্রটি। তারই অংশ হিসেবে গত ২৪ অক্টোবর খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে মিথ্যা তথ্য পরিবেশন করেছে ইমরান হোসেন হত্যা মামলার অন্যতম আসামি শামীম হাসান।

অহিদুজ্জামান বলেন, ওই সংবাদ সম্মেলনে শামীম হাসান আমার বিরুদ্ধে অবান্তর অভিযোগ তুলে বলেছেন, আমি নাকি রাজাকার পরিবারের সদস্য। সেখানে কয়েকজনের নাম উল্লেখ করেছে- সেসব ব্যক্তি মূলত তারই নিকটাত্মীয়-স্বজন। তাদের সঙ্গে আমার চৌদ্দগুষ্টির ন্যূনতম কোনো সম্পর্ক নেই।

ভাইয়ের নামে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ করা হয়েছে; যা সম্পূর্ণ বানোয়াট বলে দাবি করে এফএম অহিদুজ্জামান বলেন, ‘প্রকৃতপক্ষে ছাত্রলীগ নেতা ইমরানের খুনী শামীম হাসানের আপন চাচা জাহাঙ্গীর আলম মাদকের পাইকার ডিলার, মোটরসাইকেল চোর সিন্ডিকেটের হোতা। শামীম হাসানের জন্মই হয়েছে স্বাধীনতাবিরোধী বিএনপি পরিবারে। এখনো তার পরিবারের অধিকাংশ সদস্যই বিএনপির রাজনীতির সঙ্গে সরাসরি জড়িত। পক্ষান্তরে ইউপি চেয়ারম্যান এফএম অহিদুজ্জামানের বংশের প্রত্যেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

অহিদুজ্জামান বলেন, ২০১১ সালে ইউপি নির্বাচনের আগ মুহূর্তে তার চাচাতভাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরানকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছিল বর্তমান উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ও শামীম হাসান গং। চাঞ্চল্যকর মামলাটির রায় সমাগত হওয়ায় আমাকে এবং ওই মামলার বাদী সাহেব ফকিরকে বিভিন্নভাবে জীবননাশের হুমকি দিচ্ছে। একইসঙ্গে আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নানা ষড়যন্ত্রের জাল বুনছে। মুখে-মুখে আওয়ামী লীগের লেবাসধারী হলেও উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলামের পুরোপরিবারটি সবসময়েই আওয়ামী লীগবিরোধী, নৌকা প্রতীকের বিরুদ্ধে তাদের শক্ত অবস্থান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নওয়াব আলী টিপু, আওয়ামী লীগ নেতা আব্বাস মোল্যা, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অহিদুজ্জামান ফরিদ, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান অরুন, ইউপি সদস্য তোফায়েল আহমেদ, ইদু বিশ্বাস, আওয়ামী লীগ নেতা সাহেব ফকিরসহ উপজেলার ছয়টি ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগের সব সহযোগী সংঠনের নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :