স্ত্রীর পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যায় যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ অক্টোবর ২০২১, ১৩:৫৭ | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ১৩:৪৩

স্ত্রীর পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যার অভিযোগে আমিনুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল।

বুধবার বেলা ১১টার দিকে সিআইডির সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর।

সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধরের সার্বিক দিক নির্দেশনায় এলআইসির একটি চৌকস টিম জিরানী এলাকা থেকে মো. আমিনুল ইসলামকে গ্রেপ্তার করে। আমিনুল রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সোনাকান্দর গ্রামের মৃত ছকু মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে সিআইডির মুক্তা ধর বলেন, আট বছর আগে দিনাজপুরের মেয়ে মমতাজ বেগমের বিয়ে হয় আমিনুলের সাথে। তাদের সংসারে সাত বছর বয়সী মিম নামের একটি মেয়ে সন্তান রয়েছে। আমিনুল পল্লী বিদ্যুতের গাছ কাটার কাজ ও অটোরিকশা চালানোর কাজ করেন। কাজের সুবাদে সকাল থেকে গভীর রাত পর্যন্ত তাকে বাড়ির বাইরে থাকতে হয়।

এ সুযোগে পীরগঞ্জ সরকারি হাইস্কুলের সামনে ইলেকট্রনিক্সের দোকানি আনোয়ার পারভেজ এক সন্তানের জননী মমতাজ বেগমের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে তোলেন। গত ২ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে আনোয়ার পারভেজ দোকান বন্ধ করে সোনাকান্দরের আমিনুলের বাড়িতে যান। এসময় আমিনুল তার স্ত্রীর সঙ্গে পারভেজকে দেখে অকথ্য ভাষায় গালাগালি করেন। একপর্যায়ে লাঠি দিয়ে আনোয়ার পারভেজকে মাথায় আঘাত করেন। এতে গুরুতর রক্তাক্ত জখম হন আনোয়ার। এসময় আনোয়ার পারভেজকে রক্ষায় আমিনুলের স্ত্রী মমতাজ বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়।

আশপাশের লোকজন তাদের দুইজনকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে যান। কিন্তু আনোয়ার পারভেজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ অক্টোবর ভোর সাড়ে ৫টার দিকে আনোয়ার পারভেজ মারা যান।

এ ঘটনায় মৃতের মা পারুল বেগম আমিনুল ইসলাম ও অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে ওই দিনই পীরগঞ্জ থানায় একটি মামলা করেন।

নিহত আনোয়ার পারভেজ রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রোজবাহাপুর গ্রামের ইলিয়াস হোসেন রেনুর ছেলে।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এএ/কেআর)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :