গোপালগঞ্জে মাদকবিরোধী আলোচনা

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ১৫:২২

‘জীবনকে ভালোবাসুন, মাদক হতে দূরে থাকুন’ এই স্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। বুধবার গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়য়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ চত্বরে এই অনুষ্ঠান হয়।

গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এসকে ইফতেখার মোহাম্মদ উমায়েরের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান, বিশেষ অতিথি ছিলেন টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. মো. মিজানুর রহমান, দৈনিক বর্তমান গোপালগঞ্জ পত্রিকার সম্পাদক শেখ মোস্তফা জামান।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রকৌশলী মো. নূরুল হক, প্রকৌশলী মো. মিজানুর রহমান, শিক্ষক মিলন কুমার হালদার, নিরঞ্জন রায়, গনেশ চন্দ্র মন্ডলসহ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা।

আলোচনা সভায় বক্তারা মাদকের ক্ষতিকর দিক তুলে ধরে বলেন, মাদক দেশ, জাতি ও সমাজের জন্য এক অভিশাপ। মাদক একজন শিক্ষার্থীর মানসিক শক্তিকে ধ্বংস করে। মাদক মানুষের কর্মশক্তিকে বিনষ্ট করে ক্রমে নিজেকে, পরিবার ও সমাজকে ধ্বংসের পথে ঠেলে দেয়। মাদকের আসক্তি মানুষকে নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত করে। এর বিরুদ্ধে আমাদের সবাইকে সংঘবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

পরে শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন ‘আমরা সবাই পরের তরে (আসপ)’-এর নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :