সালমানকে নিয়ে সিরিজ বানাবেন সঞ্জয়

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ১৬:১৩

বলিউডের ইতিহাসে অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায়ের নাম সালমান খান। ইন্ডাস্ট্রিতে তিন দশক কাটিয়েও সালমানের জনপ্রিয়তার কাছে আজও ম্লান বহু তাবড় তাবড় তারকার খ্যাতি। এককথায় ‘ভাইজান’-এর জার্নি যেন নাগরদোলায় চড়ার সামিল। এতটাই বিতর্ক ও আকাশচুম্বী খ্যাতি ঘিরে সেই ওঠা-নামা, চড়াই উৎরাই পথ।

তবে মজার ব্যাপার, আজ পর্যন্ত সালমানের সেই যাত্রাপথের কথা বিশদে কোথাও লেখা হয়নি, না তো তার খুঁটিনাটি পেশ করা হয়েছে ভক্তদের কাছে। তবে এবার তা হচ্ছে। সালমানকে নিয়ে তৈরি হতে চলেছে একটি ডকু সিরিজ, যার নাম ‘বিয়ন্ড দ্য স্টার’। জোর খবর, একটি আন্তর্জাতিক মানের ওটিটি প্ল্যাটফর্মে আগামী বছরে স্ট্রিমিং শুরু হবে এই ডকু-সিরিজের।

এই ‘বিয়ন্ড দ্য স্টার’-এর দৌলতেই ফের একবার জুটি বাঁধতে চলেছেন সঞ্জয় লীলা বানশালি এবং সালমান। এই ডকু দিয়েই যেহেতু সালমানের ব্যক্তিগত জীবনের নানা অজানা গল্প থেকে শুরু করে তার বলিউড যাত্রার বিভিন্ন বাঁকের ঘটনার কথা উঠে আসবে, তেমনই তারকার দীর্ঘ তিন দশকের বেশি বলি-ক্যারিয়ারে তাকে নিয়ে তার ইন্ডাস্ট্রির বন্ধু, সহকর্মী, পরিচালকদের মনোভাবের কথাও তুলে ধরা হবে।

বলাই বাহুল্য, তার জন্য সালমান যে সমস্ত অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজকদের সঙ্গে কাজ করেছেন তাদের মধ্যে বাছাই করা নানা ব্যক্তিত্বদের কাছে এই বিষয়ে শ্যুট করার অনুমতি চাওয়া হয়েছিল ডকু-সিরিজের নির্মাতাদের কাছে। সানন্দে রাজি হয়েছেন তারা। এই তালিকাতেই অন্যতম নাম হিসেবে ছিলেন ছিল সঞ্জয় লীলা বানশালির নাম।

কারণ সালমান-অনুরাগী মাত্রই জানেন, এই অভিনেতার ক্যারিয়ারের মোড় ঘুরে গিয়েছিল সঞ্জয় নির্দেশিত ছবিতে অভিনয় করার পর। শোনা যাচ্ছে, সালমান নাকি নিজে সঞ্জয়কে অনুরোধ করেছিলেন এই ডকু-সিরিজে সাক্ষাৎকার দেওয়ার ব্যাপারে। বন্ধুর এককথায় রাজি হয়ে গিয়েছিলেন এই জনপ্রিয় বলি-পরিচালক।

ঢাকাটাইমস/২৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :