বুধবারও হল না আরিয়ানের জামিনের রায়

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ১৮:৩২

আবারও পিছিয়ে গেল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিনের শুনানি। বুধবারও রায় দিল না বোম্বে হাইকোর্ট। বৃহস্পতিবার ফের জামিনের শুনানি হবে। মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। বুধবার রায় শোনাবে বলে আশা করেছিলেন শাহরুখ খান এবং গৌরী খান।

বোম্বে হাইকোর্টের প্রতি আস্থা রেখেছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই তারকা দম্পতি। সে জন্যই গত সপ্তাহে ছেলের জামিনের আবেদন খারিজ হওয়ার পর নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিল খান পরিবার।

অন্যদিকে আরিয়ানের বন্ধু অনন্যা পাণ্ডেও এনসিবির আতসকাচের তলায়। অনন্যা এবং আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখছে তদন্তকারী সংস্থা। যেখানে মাদক সংক্রান্ত একাধিক কথাবার্তা রয়েছে বলে দাবি এনসিবির। একইসঙ্গে সংস্থার দাবি, আরও তিন তারকা-সন্তানের নাম উঠে এসেছে এই মাদক মামলায়। তাদের নাম এখনও প্রকাশ হয়নি।

মাদক-মামলার তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক একের পর এক অভিযোগ তুলছেন সমীরের বিরুদ্ধে।

মামলার এক অন্যতম সাক্ষী প্রভাকর সেইল জানিয়েছেন, শাহরুখপুত্রকে গ্রেপ্তার করার পর তাকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সমীর। তারপর থেকেই জলঘোলা শুরু। ইতোমধ্যে সমীরের বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে এনসিবি।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। পরের দিন তাকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এর আগে মোট দুই বার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

ঢাকাটাইমস/২৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :