ধামইরহাটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

প্রকাশ | ২৭ অক্টোবর ২০২১, ১৮:৪৬

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নওগাঁর ধামইরহাটে ভাইব্রেটর মেশিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাকিব হোসেন (২০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার বিকালে উপজেলার তিন নম্বর ওয়ার্ড প্রাণী সম্পদ কার্যালয় সংলগ্ন পূর্ব পাশে সড়ক নির্মাণ কাজের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিব হোসেন উপজেলার চার নম্বর উমার ইউনিয়ন শেখাইপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

নিহত রাকিবের খালাতো ভাই সবুজ বলেন, ‘রাকিব যেখানে কাজ করছিল আমি তার পাশেই ছিলাম। হেড মিস্ত্রি ফিরোজ ভাইব্রেটর মেশিন দিয়ে কাজ করতে বলেন। এরপর ভাইব্রেটর মেশিন দিয়ে কাজ শুরু করা মাত্রই রাকিব পড়ে যায়। এসময় অসাবধানতা বশত ভাইব্রেটর মেশিনের সঙ্গে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়।’

নিহত রাকিবের বাবা বলেন, ‘আমাকে মোবাইলে জানানো হয় ছেলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছে। ছেলের কাছে যেতে চাইলে এখনো পর্যন্ত হাসপাতালে যেতে দেয়নি। লোকমুখে জানতে পেরেছি আমার ছেলে মারা গেছে। 

এ বিষয়ে তিন নম্বর ওয়ার্ড কমিশনার মাহবুব আলম বাপ্পি বলে, ‘ওই এলাকায় পৌরসভা টেন্ডারের মাধ্যমে আট সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজ চলছিল। সেখানে রাস্তা নির্মাণ কাজে একজন শ্রমিক মারা গেছেন।’

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে লাশ পরিবারের কাছে  হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এসএ)