আ.লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুরের অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ২২:০১

ফরিদপুরের নগরকান্দার তালমা ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রতীক বরাদ্দ হওয়ার পর প্রচারণার প্রথম দিনেই আওয়ামী লীগ প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতির খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১১ নভেম্বর তালমা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে দলের কামাল মিয়া বিদ্রোহী প্রার্থী হওযায় দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ঘটনার প্রত্যক্ষদর্শী যুবলীগ কর্মী জাকির হোসেন জানান, মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন মিয়ার বিলনালিয়া নতুন বাজারের একটি অফিসে বসে কথা কয়েকজনের সাথে কথা বলছিলেন তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৈয়বুর রহমান। বিকালে সাড়ে চারটার দিকে আওয়ামী লীগের প্রার্থীর সমর্থক নৌকার স্লোগান দিতে দিতে কামালের অফিসে হামলা করে। এ সময় কামালের দুই সমর্থক রইস ও আক্কাস নামে দুই তরুণকে মারপিট করে। এসময় তারা অফিসে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ও অফিসটি ভাঙচুর করে।

ইউপি আওয়ামী লীগের সভাপতি তৈয়বুর রহমান বলেন, হামলাকারীরা আমাকে কিল ঘুষি মারতে শুরু করলে আমি দৌড় দেই। ওই হময় হামলাকারীরা গালি দিয়ে বলে, ‘ওকে ধইরা মাইর দে ও আওয়ামী লীগ কইরা স্বতন্ত্র প্রার্থীর দালালি করে, ওকে ছাড়া যাবে না।’

স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন মিয়া বলেন, আমার পরিবার আওয়ামী পরিবার। আমি নির্বাচনে প্রার্থী হওয়ায় প্রতিপক্ষের লোকজন আমার ওপর ক্ষিপ্ত হয়। তারা আমার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেছে। দুইজনকে পিটিয়ে আহত করেছে। এ বিষয়ে আমি থানায় অভিযোগ করব।

আওয়ামী লীগের প্রার্থী রণজিৎ কুমার মণ্ডল বলেন, বিলনালিয়া নতুন বাজার এলাকায় আমার ও স্বতন্ত্র প্রার্থীর দুটি নির্বাচনী কার্যালয় মুখোমুখি অবস্থিত। তিনি বলেন, তিনি জানতে পেরেছেন ওই দুই কার্যালয়ের কর্মীদের মধ্য ঠেলাঠেলি, ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন , স্বতন্ত্র প্রার্থী কামাল মিয়ার নির্বাচনী কার্যালয়ে আওয়ামী লীগ সমর্থকরা হামলা চালিয়ে ভাঙচুর করে ও কয়েকজনকে মারপিট করে। এ ঘটনার পর ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :