রাজশাহীতে যুবদলের সমাবেশ থেকে পুলিশের ওপর হামলা

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ২২:১৬

রাজশাহীতে জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীকে আয়োজিত সমাবেশ থেকে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) আহত হন।

পুলিশ জানায়, বুধবার বিকাল চারটার দিকে রাজশাহী নগরীর মালোপাড়া এলাকায় মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে তখন যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ করছিল মহানগর যুবদল। তখন একটি মিছিল ওই সমাবেশের দিকে যাচ্ছিল।

এসময় বোয়ালিয়া থানা পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা ওই মিছিলে বাধা দেয়। মিছিল ছাড়াই নেতাকর্মীদের ওই সমাবেশে যেতে অনুরোধ করা হয়। পুলিশের সাথে তারা বাকবিতণ্ডায় জড়িয়ে যায়। এরপর পুলিশকে লক্ষ্য ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। এতে হাতে আঘাত পান নগরীর বোয়ালিয়া থানার এসআই ইফতেখার আলম। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনার সময় বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মনসহ পুলিশ সদস্যরা ধাওয়া দিয়ে যুবদলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট দাবি করেন, বহিরাগতরা এসে পুলিশের সঙ্গে ঝামেলা করে একটা উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছিল। এই ঘটনার সঙ্গে যুবদলের কেউ জড়িত নয়।

ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, মিছিলটি থেকে পুলিশকে লক্ষ্য করে দু’একটা ইট-পাটকেল নিক্ষেপ করা হয়েছিল। ঘটনা বেশি বড় না। তাই এ নিয়ে কোন মামলা হবে না।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :