ভালোবাসায় সিক্ত হলেন আ.লীগ মনোনীত বেড়া পৌর মেয়র প্রার্থী

প্রকাশ | ২৭ অক্টোবর ২০২১, ২২:৪২

নিজস্ব প্রতিবেদক, পাবনা

হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন আওয়ামী লীগ মনোনীত বেড়া পৌর মেয়র প্রার্থী আসিফ শামস রঞ্জন। তিনি পাবনার বেড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলের মনোনয়ন পান যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপির ছেলে আসিফ শামস রঞ্জন। মনোনয়ন পাওয়ার পর তিনি আজকেই (বুধবার) পাবনায় ফেরেন। আরিচা থেকে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি পাবনার কাজিরঘাটে পৌঁছেন। কাজিরহাট ফেরিঘাটে তাকে হাজার হাজার মানুষ ফুল দিয়ে বরণ করেন।

এর আগে কাজিরহাট ঘাটে বেড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খণ্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা ঘাটে উপস্থিত হন।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক এবং নৌকা  উন্নয়নের প্রতীক। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে শেখ হাসিনাকে বারবার নির্বাচিত করতে হবে এবং নৌকার বিজয় ধারা অব্যাহত রাখতে হবে। পরে তিনি বেড়া সিঅ্যান্ডবি মোড়ে অপর এক সংবর্ধনা সভায় যোগ দেন এবং হুড খোলা গাড়িতে করে পুরো পৌর এলাকা প্রদক্ষিণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত আলী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, বেড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সাথিয়া পৌরসভার মেয়র মাহবুবুল আলম বাচ্চু, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা সরোয়ার হোসেন, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল করিম হিরু, সহ-সভাপতি এসএম আলমগীর হোসেন, বেড়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক সজিবুর রহমান সবুজ, ঢালারচর ইউনিয়নের চেয়ারম্যান কোরবান আলী, রূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম মোল্লা, মাসুমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম নেতা শহীদ, জেলা শ্রমিকলীগের সভাপতি ফোরকান আলী, সাধারণ সম্পাদক প্রদীপ সাহা, পাবনার স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিম হোসেন, রফিকুল ইসলাম বিক্কুল, সাথিয়া উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম টুটুল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান উকিল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, বেড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেসবাহ মোল্লা, ক্ষেতুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আলম পিন্টুসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এলএ)